শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
রাশিয়ার ইসরায়েলকে কঠিন হুঁশিয়ারি

রাশিয়ার ইসরায়েলকে কঠিন হুঁশিয়ারি

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ ফিলিস্তিনের অবরুদ্ধ শহর গাজা উপত্যকায় ইসরায়েলি বাহিনীর অব্যাহত হামলায় নিরপরাধ মানুষের মৃত্যুর ঘটনায় ইহুদি রাষ্ট্র ইসরায়েলকে সতর্ক করে দিয়েছে রাশিয়া।

মস্কোয় নিযুক্ত ইসরায়েলি দূতকে তলব করে গতকাল বুধবার (১৯ মে) এ হুঁশিয়ারির কথা জানিয়ে দিয়েছেন রাশিয়ার ডেপুটি পররাষ্ট্রমন্ত্রী মিখায়েল বোগদানোভ।

গাজা পরিস্থিতি নিয়ে চরম উদ্বেগ প্রকাশ করে নিজেদের নেয়া পদক্ষেপের প্রতি হুঁশিয়ার থাকতে ইসরায়েলকে তাগিদ দিয়েছে মস্কো।

মিখায়েল বোগদানোভ বলেছেন, ‘রাশিয়া গাজা পরিস্থিতির ওপর নিবিড়ভাবে নজর রাখছে।’

ক্রেমলিনের মুখপাত্র দিমিত্র পেসকভ বুধবার সাংবাদিকদের বলেন, ‘নিজেদের বক্তব্যের ক্ষেত্রে উভয়পক্ষকে সতর্ক থাকতে হবে। যাতে করে নতুন করে সহিংসতা আর কোনোভাবেই বৃদ্ধি না পায়।’

ইসরায়েল ও হামাসের মধ্যে সরাসরি আলোচনার আয়োজন করার প্রচেষ্টা চালাচ্ছে রাশিয়া, জানিয়েছেন পেসকভ।

এদিকে গত ১০ মে থেকে টানা ইসরায়েলি বিমান হামলায় এখন পর্যন্ত নারী-শিশুসহ ২২৭ ফিলিস্তিনি নিহত হয়েছে। বিপরীতে গাজা থেকে হামাসের রকেট হামলায় ২ শিশুসহ ১২ ইসরায়েলি নিহত হয়েছে।

এদিকে যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক অঙ্গনের যুদ্ধ বন্ধের আহ্বানে সাড়া না দিয়ে ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু দাবি করছেন, ইসরায়েল নিজেকে রক্ষার বাইরে আর কিছুই করছে না। হামাস হামলা বন্ধ না করলে ইসরায়েলও যুদ্ধ চালিয়ে যাবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com