ঢাকা May 21, 2024, 1:26 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

শহরের বটতলায় বাড়িঘরে সন্ত্রাসী হামলা ॥ আহত ৪

Link Copied!

নিজস্ব প্রতিবেদক ॥
জামালপুর শহরের বাগেরহাটা এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে বটতলা এলাকার স্থানীয় সন্ত্রাসীরা হামলা চালিয়ে ৪ জনকে গুরুতর আহত করেছে। গত ৩ জুন সকালে আতিয়ার রহমানের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, গত ৩জুন বৃহস্পতিবার সকাল বেলা মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী সফেদ আলী মদ্যপ অবস্থায় হোসেন আলীর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় বাড়ির ছেলে মেয়েদের উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় আতিয়ার রহমান তাকে গালিগালাজ করতে নিষেধ করলে সফেদ আলী আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। একপর্যায়ে সফেদ আলীর নেতৃত্বে ধারালো অস্ত্র নিয়ে সন্ত্রাসী যুবরাজ (২৭), জবান (৩২), রনকুল (২০), জিদান (১৮) ও জনি (২৩) গংরা হামলা চালিয়ে হোসেন আলী, সাবিনা বেগম, খোদেজা বেগম, জিন্নাহ বেগম, মজিবর রহমান ও সাথীসহ অনেককেই গুরুতর আহত করে। এদিকে সন্ত্রাসীরা হোসেন আলীকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করায় সে গুরুতর আহত হয়ে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা খুবই সংকটাপন্ন। এছাড়াও সাবিনা বেগমকে লোহার রড দিয়ে পিটিয়ে হাত ও পায়ে গুরুতর জখম করায় তিনিও হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
এ বিষয়ে আহত আতিয়ার রহমান বলেন, সন্ত্রাসী সফেদ আলী গংরা আমাদের বাড়ির জায়গা দিয়ে যাওয়া আসা করে। প্রতিদিন মদ খেয়ে যাওয়ার সময় আমার বাড়ির ছেলে মেয়েদের অশ্লীল ভাষায় গালিগালাজ করে। আমরা কিছু বলি না। গত ৩ জুন বৃহস্পতিবার সকালে তাদের এহেন কাজের প্রতিবাদ করলে সফেদ আলী গংরা আমাদের বাড়িতে ধারালো অস্ত্র, লোহার রড নিয়ে হামলা করে। আমরা এ সন্ত্রাসী হামলার যথাযথ বিচার দাবী করছি।
এ বিষয়ে বিজ্ঞ জামালপুর আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-(১) ২০২১, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৮০৭/৩২৬/৩৪ দন্ডবিধি।