বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৪ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
শারীরিক অবস্থার অবনতি, আইসিইউতে কাজী হায়াৎ

শারীরিক অবস্থার অবনতি, আইসিইউতে কাজী হায়াৎ

স.স.প্রতিদিন ডেস্ক ।।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কাজী হায়াৎ ও তার স্ত্রী। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হওয়ায় আইসিইউতে নেয়া হয়েছে প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতাকে। গত রবিবার (২১ মার্চ) রাত সোয়া ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক কাজী মারুফ।

মারুফ বলেন, বাবার শারীরিক অবস্থা গত (রবিবার) বেশি খারাপ। অক্সিজেন ২০ লিটার লাগছে। আগে এর চেয়ে কম লেগেছিল। মেডিসিনও চলছে। দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চাইছি। আমার মাও করোনা আক্রান্ত। কিন্তু এখন ভালো আছেন। তিনিও হাসপাতালে রয়েছেন।

গত ১০ই মার্চ স্ত্রীসহ করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানান কাজী হায়াৎ। এরপর গত ১৫ মার্চ তারা রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন। সেখানেই তাদের চিকিৎসা চলছে। এদিকে, বাবা-মা করোনা আক্রান্ত শুনে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে এসেছেন কাজী মারুফ।

ঢাকাই সিনেমার খ্যাতিমান পরিচালক কাজী হায়াৎ। সহকারী পরিচালক হিসেবে ১৯৭৪ সালে ক্যারিয়ার শুরু করেন। পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ১৯৭৯ সালে ‘দ্য ফায়ার’ সিনেমার মাধ্যমে। কাজী হায়াতের ৫০তম সিনেমা ‘বীর’। ২০২০ সালে মুক্তি পেয়েছিল এটি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com