শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:২৩ পূর্বাহ্ন

শিরোনাম
রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র—ছাত্রীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
শিশুদের বিকাশে সর্বাত্মক সহায়তা দিবো : জামালপুরে শেখ রাসেল দিবসে জেলা প্রশাসক

শিশুদের বিকাশে সর্বাত্মক সহায়তা দিবো : জামালপুরে শেখ রাসেল দিবসে জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক \
আগামী উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠায় শিশুদের স্বাভাবিক বিকাশে বর্তমান সরকার বদ্ধ পরিকর। জামালপুরে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের শিশুদের পড়ালেখা, খেলাধুলা এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডসহ প্রতিভা বিকাশে আমরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহায়তা দিবো। আজ শেখ রাসেলের জন্মদিন উদযাপনে এই কেন্দ্রটিই হচ্ছে উপযুক্ত স্থান। এখানে আমরা নিয়মিত আসবো এবং খোঁজ খবর নিব। জামালপুরে গত ১৮ অক্টোবর শেখ রাসেলে ৫৮তম জন্মদিন ও রাসেল দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য কথাগুলো বলেন জেলা প্রশাসক শ্রাবন্তী রায়। জামালপুর শেখ রাসেল শিশু প্রশিক্ষণ কেন্দ্র আয়োজিত কেক কাটা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক রাজু আহমেদ। সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক ও অত্র কেন্দ্রের উপপ্রকল্প পরিচালক (চলতি দায়িত্ব) জান্নাতুল ফেরদৌসী, জামালপুর পৌরসভার কাউন্সিলর রাজিব সিংহ সাহা, জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জামালপুর শহর সমাজসেবা কর্মকর্তা ফারুক মিয়া।
আলোচনা সভা শেষে শিশুদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। বর্ণিল সাজে সজ্জিত শেখ রাসেল শিশু প্রশিক্ষণ কেন্দ্রের নিবাসী শিশুরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। অনুষ্ঠানে এসে জেলা প্রশাসক শ্রাবন্তী রায়সহ অন্যান্য অতিথিরা সন্তোষ প্রকাশ করেন। সবাই এ কেন্দ্রের প্রতি বিশেষ নজর ও সহায়তা করার অঙ্গীকার ব্যক্ত করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com