ঢাকা April 20, 2024, 1:39 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের নকলায় মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠনের কমিটি গঠন

Admin
October 2, 2021 6:10 pm | 403 Views
Link Copied!

বিশেষ প্রতিনিধি: শেরপুরের নকলা উপজেলার সুপরিচিত সংগঠন মানবতার দুয়ার,স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটি আগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আগামী এক বছরের জন্য ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

উক্ত সংগঠনের নয়া কমিটিতে সভাপতি হিসেবে পূনরায় নির্বাচিত হন নকলা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক,শেরপুর জেলা ছাত্রলীগের উপ স্কুল ছাত্র সম্পাদক তাসনিমুল হাসান নির্ভীক এবং সাধারণ সম্পাদক হিসেবে হিসেবে নির্বাচিত হন এইচ এম শেখ ফরিদ।

এছাড়াও সহ সভাপতি হিসেবে আতাউর রহমান রিপন,রঞ্জিত বিশ্বাস রতন,মহিদুল ইসলাম,শফিকুল ইসলাম সোহেল,আহসানুল হক কামরুজ্জামান, যুগ্ন সাধারণ সম্পাদক আলিফ সাগর,জনি মিয়া,শাহবাজ উদ্দিন বাবু সাংগঠনিক সম্পাদক আমিরুল আপন,জাহঙ্গীর আলম নাজিম,হুমায়ুন কবির রাসেল প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম আকন্দ,অর্থ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক হৃদয় হোসেন সোহাগ,প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক মাহিন ইবনে প্রমি,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লিজন মিয়া,স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক আরিফ সরকার প্রমুখ

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ফুরকান আহমেদ শ্রাবণ, নাজমুল হুদা শৈবাল ভান্ডারী,মাহমুদুল খান সজিব,
শফিকুল ইসলাম শফিক,জুয়েল রানা,মেহেদী হাসান শাকিল,অর্নব রায়,শিবলু হাসান আকাশ,মাহফুজ আহমেদ শাকিল,আরিফুল ইসলাম,মেরাজ আহমেদ দুজাহান,আশিকুর রহমান ফুরকান,শরিফুল ইসলাম,মুরাদ মিয়া,পারভেজ মিয়া,নির্বান হাসান নিশাত,রবিন মিয়া।

সংগঠনের সভাপতি তাসনিমুল হাসান নির্ভীক জানান, মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। মানবতার সেবায় কাজ করাই আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। নকলা উপজেলাকে একটি সবুজ ও পরিবেশ বান্ধব উপজেলাতে পরিনত করতে চাই ইনশাআল্লাহ।
আমরা মানবতার দুয়ার সংগঠনের প্রতিটি প্রতিটি সদস্য মানবতার জন্য নিজেদের উৎসর্গ করতে চাই।