বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩২ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
শেরপুরে ১০ টন অবৈধ পলিথিনসহ ট্রাক জব্দ, চালক আটক

শেরপুরে ১০ টন অবৈধ পলিথিনসহ ট্রাক জব্দ, চালক আটক

মিজানুর রহমান: শেরপুরে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর অভিযানে এবার ১০ টন অবৈধ ও নিষিদ্ধঘোষিত পলিথিনসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে। ৩১ জুলাই শনিবার দুপুরে শেরপুর-ঢাকা মহাসড়কের সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের জোড়া পাম্প এলাকা থেকে এনএসআই কর্মকর্তারা পলিথিন বোঝাই ওই ট্রাকটি আটক করেন। ওই ঘটনায় ট্রাকচালক বাবুল মিয়া (৪০) কে আটক করা হয়েছে। জব্দকৃত পলিথিনের আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা। জেলায় এর আগে এত পরিমাণ নিষিদ্ধ ঘোষিত পলিথিন একসাথে আটক হয়নি।

এনএসআই ও পুলিশ সূত্রে জানা যায়, রাজধানী ঢাকার লালবাগ থেকে এক ট্রাক বোঝাই নিষিদ্ধ ঘোষিত পলিথিন শেরপুরে আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার ভাতশালা এলাকায় অভিযান চালায় এনএসআই কর্মকর্তারা। ওইসময় প্রথমে ত্রিপলে ঢাকা ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-২০-১৬১২) আটক করেন তারা। পরে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ডিএম সাদিক আল শাফিন ও আসিফ রহমানের উপস্থিতিতে ট্রাকের ত্রিপল খুলে দেখা যায়, সেখানে ট্রাকে ১০ মেট্রিক টন নিষিদ্ধ ঘোষিত পলিথিন রয়েছে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেটদ্বয়ের নির্দেশনায় পলিথিনসহ ট্রাকটি জব্দ করা হয়। অভিযানকালে অন্যান্যের মধ্যে এনএসআই শেরপুরের উপ-পরিচালক মো. গোলাম কিবরিয়া, জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক পারভেজ আহম্মেদ, পরিদর্শক নয়ন কুমার রায়, সদর থানার এসআই মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে আটক ট্রাকচালক বাবুল মিয়া জানান, জব্দকৃত পলিথিন পুরাতন ঢাকার লালবাগ থেকে শেরপুর শহরের ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স আলম ট্রেডার্সের নামে আনা হচ্ছিল, যার স্বত্বাধিকারী রায়হান নামে এক ব্যক্তি।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মেদ বলেন, জব্দকৃত পলিথিন ও ট্রাকসহ আটক চালককে থানায় হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় পরিবেশ অধিদপ্তরের তরফ থেকে সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com