ঢাকা July 14, 2024, 8:26 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে খাল থেকে এক কিশোরের লাশ উদ্ধার

Admin
August 3, 2021 9:13 am | 440 Views
Link Copied!

এজেএম আহছানুজ্জামান ফিরোজ, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: শ্রীবরদীতে খাল থেকে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। ৩ আগস্ট মঙ্গলবার সকালে উপজেলার গড়জরিপা ইউনিয়নের শৈলের পাড় (চেনারকুড়) টানা ব্রীজের পাশে খাল থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়। কিশোর নয়ন মিয়া (১৬) পাশ্ববর্তী ঝিনাইগাতী থানার হাতীবান্ধা ইউনিয়নের নয়খা গ্রামের আসান আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নয়ন মিয়া জন্মের পর থেকে মৃগী রোগে আক্রান্ত ছিল। ২ আগস্ট সোমবার সকাল থেকে কিশোর নয়ন মিয়াকে বাড়ি থেকে নিখুঁজ হয়। বাড়ির লোকজন নয়নকে বিভিন্ন জায়গায় খোজাখুজি করে পায় নাই। পরে মঙ্গলবার সকালে শৈলের পাড় এলাকার লোকজন ওই খালের পানিতে নয়ন মিয়ার লাশ ভাসতে দেখে শ্রীবরদী থানা পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে খালের পানি থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করে। এসময় আসান আলী ও তার পরিবারের লোকজন উপস্থিত ছিলেন। পরে তারা নয়ন মিয়ার লাশ শনাক্ত করে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে শ্রীবরদী থানার অফিসার, ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।