বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৯ পূর্বাহ্ন

শিরোনাম
গজনী অবকাশে মহাআনন্দের ছড়াছড়িতে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষে পদার্পণের অনুষ্ঠান অনুষ্ঠিত বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার
শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক এক

শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক এক

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদীতে কাজলী বেগম (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কর্ণঝোড়া ঢেউফা নদীর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত কাজলী বেগম ওই এলাকার সালু মিয়ার মেয়ে। সে বকসীগঞ্জের লাউচাপড়া গ্রামের নেহাল মিয়া স্ত্রী। এ ঘটনায় এরই মধ্যে আকুল (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শ্রীবরদী থানার এসআই ওয়ারেজ বলেন, শুক্রবার সকাল ১১টা দিকে আমাদের কাছে তথ্য আসে কর্ণঝোড়া আশ্রয়ন প্রকল্পের পাশে ঢেউফা নদীর পাড়ে এক মহিলার মরদেহ পড়ে আছে। পরে স্থানীয়দের সেই তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে এক মহিলার মরদেহ উদ্ধার করি। পরে স্থানীয়দের সহায়তায় ওই মহিলার নাম কাজলী বেগম বলে শনাক্ত করি এবং তার মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।

প্রাথমিক ধারণা করা হচ্ছে, কে বা কাহারা কোন এক সময় ওই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে রেখে গেছে। মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মরদেহের সুরতহার প্রতিবেদন তৈরি করা হয়েছে। নিহত কাজলী বেগমের গলার আঘাতের চিহ্ন রয়েছে। এরই মধ্যে সন্দেহজনকভাবে অকুল নামে একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com