ঢাকা February 24, 2024, 6:14 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক এক

Admin
September 17, 2021 11:33 am | 355 Views
Link Copied!

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদীতে কাজলী বেগম (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কর্ণঝোড়া ঢেউফা নদীর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত কাজলী বেগম ওই এলাকার সালু মিয়ার মেয়ে। সে বকসীগঞ্জের লাউচাপড়া গ্রামের নেহাল মিয়া স্ত্রী। এ ঘটনায় এরই মধ্যে আকুল (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শ্রীবরদী থানার এসআই ওয়ারেজ বলেন, শুক্রবার সকাল ১১টা দিকে আমাদের কাছে তথ্য আসে কর্ণঝোড়া আশ্রয়ন প্রকল্পের পাশে ঢেউফা নদীর পাড়ে এক মহিলার মরদেহ পড়ে আছে। পরে স্থানীয়দের সেই তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে এক মহিলার মরদেহ উদ্ধার করি। পরে স্থানীয়দের সহায়তায় ওই মহিলার নাম কাজলী বেগম বলে শনাক্ত করি এবং তার মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।

প্রাথমিক ধারণা করা হচ্ছে, কে বা কাহারা কোন এক সময় ওই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে রেখে গেছে। মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মরদেহের সুরতহার প্রতিবেদন তৈরি করা হয়েছে। নিহত কাজলী বেগমের গলার আঘাতের চিহ্ন রয়েছে। এরই মধ্যে সন্দেহজনকভাবে অকুল নামে একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।’