ঢাকা July 14, 2024, 7:29 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে বিয়ে না করায় প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন প্রেমিকা আটক

Admin
April 11, 2021 3:46 am | 416 Views
Link Copied!

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের শ্রীবরদীতে দীর্ঘদিন প্রেম করার পর অন্য মেয়েকে বিয়ে করায় সাবেক প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করেছে প্রেমিকা। ঘটনাটি ঘটেছে সাবেক প্রেমিকার নিজ বাড়ি উপজেলার বকচর গ্রামে। পুলিশ রাতেই ওই তরুণীকে আটক করেছে। আহত ওই তরুণকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে।
এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা গেছে, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উত্তর ষাইটকাকড়া গ্রামের আবু সামা’র ছেলে জিহান (২৭) ও বকচর গ্রামের আশরাফ আলী’র মেয়ে রিনা (২০) সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই বোন। এ সুবাধেই জিহানের সাথে রিনার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি পারিবারিকভাবে জিহানের বিয়ে হয় অন্য মেয়ের সঙ্গে। এতে রিনা ভীষণ ক্ষুদ্ধ হয়।
ঘটনার দিন শুক্রবার রাতে রিনা জিহানকে ডেকে নেয় তার নিজ বাড়িতে। রাতে এক পর্যায়ে মেলামেশা করার সময় ধারালো অস্ত্র দিয়ে জিহানের পুরুষাঙ্গ কেটে দেয় রিনা। এসময় তার ডাক চিৎকারে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে রিনাকে আটক করে। এসময় রিনা অচেতন হয়ে পরলে পুলিশ পাহারায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান জানান, ঘটনার পরপরই অভিযুক্ত রিনাকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার পর প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।