বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৩ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
শ্রীবরদীতে ১৭ বস্তা বই উদ্ধার প্রধান শিক্ষকসহ ৫ জনের বিরুদ্ধে মামলা আটক এক

শ্রীবরদীতে ১৭ বস্তা বই উদ্ধার প্রধান শিক্ষকসহ ৫ জনের বিরুদ্ধে মামলা আটক এক

এজেএম আহছানুজ্জামান ফিরোজ, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদীতে ২০২০-২১ শিক্ষাবর্ষের মাধ্যমিকের ১৭ বস্তা ভর্তি বই উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় বই বহনে জড়িত থাকার অভিযোগে রুবেল মিয়া নামে এক অটো চালককে আটক করেছে পুলিশ। এ নিয়ে ঘোনাপাড়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারজানা আক্তার কোহিনুরসহ ৫ জনের নামে মামলা হয়েছে। বুধবার রাতে ঘোনাপাড়া নতুন বাজার সড়কে এসব বই জব্দ করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সরকারি বই বিক্রির গোপন সংবাদ পেয়ে অভিযান চালায় পুলিশ। এ সময় শ্রীবরদীর ঘোনাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে নিয়ে আসা ২০২০-২১ শিক্ষা বর্ষের ১৭ বস্তা ভর্তি উদ্ধার করা হয়। পরে বই বহনে অটো বাইক ও চালক রুবেল মিয়াকে আটক করা হয়। আজ বৃহস্পতিবার ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারজানা আক্তার কোহিনুরসহ ৫ জনের নামে থানায় একটি মামলা হয়েছে। প্রধান শিক্ষক ফারজানা আক্তার কোহিনুর বলেন, আমি কিছুই জানিনা। কেউ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নজরুল ইসলাম বলেন, বই বিক্রি নিষিদ্ধ। তবে যদি বিক্রি করে থাকে তা আমার জানা নেই। উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন বলেন, আমরা বিষয়টি নিয়ে জেলা কর্মকর্তাদের সাথে আলোচনা করেছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল হাশিম বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com