বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
সত্য নাদেলা মাইক্রোসফটের চেয়ারম্যান হলেন

সত্য নাদেলা মাইক্রোসফটের চেয়ারম্যান হলেন

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধি: মাইক্রোসফটের সিইও থেকে চেয়ারম্যান হয়েছেন ভারতীয় বংশোদ্ভূত প্রযুক্তিবিদ সত্য নাদেলা। মার্কিন গণমাধ্যম সিএনএন জানিয়েছে, বুধবারের (১৬ জুন) বোর্ড সভায় তাকে চেয়ারম্যান ঘোষণা করা হয়। ১৯৯২ সালে মাইক্রোসফটে যোগ দেয়া নাদেলা ২০১৪ সাল থেকে সিইও পদে আছেন। পৃথিবীকে বদলে দেয়া কোম্পানিটিতে তার নেতৃত্ব প্রশংসিত হয়েছে। নাদেলার নেতৃত্বে পিসি মেকার থেকে কোম্পানিটি ক্লাউড কম্পিউটিংয়ে অগ্রসর হয়েছে গত কয়েক বছরে। এই জগতে নাম লিখিয়ে ২ ট্রিলিয়ন ডলার আয় করেছে মাইক্রোসফট।

মাইক্রোসফট বিবৃতিতে বলেছে, জন থম্ফসনের স্থলাভিষিক্ত হতে সত্য নাদেলা ‘সর্বসম্মতভাবে নির্বাচিত’ হয়েছেন।

নাদেলা এমন সময় চেয়ারম্যান হলেন যখন মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠাতা বিল গেটসের বিরুদ্ধে নারী কেলেঙ্কারির খবর চাউর হয়েছে। গত মাসে ওয়াল স্ট্রিট জার্নালের খবরে বলা হয়, মাইক্রোসফটের নারী কর্মীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল গেটসের। তিনি চেয়ারম্যান থাকা অবস্থায় এই সম্পর্কে জড়ান।

মাইক্রোসফট জানিয়েছে, দুই বছর আগে এ বিষয়ে তারা তদন্ত শুরু করে। বিল গেটস ২০২০ সালের শুরুতে বোর্ড থেকে সরে দাঁড়ান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com