বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪১ পূর্বাহ্ন

শিরোনাম
গজনী অবকাশে মহাআনন্দের ছড়াছড়িতে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষে পদার্পণের অনুষ্ঠান অনুষ্ঠিত বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার
সবার দোয়া চাই যেন সুন্দরভাবে সংসার জীবন এগিয়ে নিতে পারি: অপূর্ব

সবার দোয়া চাই যেন সুন্দরভাবে সংসার জীবন এগিয়ে নিতে পারি: অপূর্ব

স.স.প্রতিদিন ডেস্ক ।।

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন নাটকের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। হবু বউয়ের নাম শাম্মা দেওয়ান। আমেরিকায় জন্ম নেওয়া শাম্মা দেওয়ানের বাবা-মা, আত্মীয়স্বজন সবাই বাংলাদেশি। আমেরিকায় উচ্চতর শিক্ষাগ্রহণ শেষে একটি গাড়ি প্রস্তুতকারক কোম্পানিতে চাকরি করছেন অপূর্বর হবু বউ। বিয়ে উপলক্ষে পরিবারসহ শাম্মা এখন ঢাকায়। আজ রাজধানীর রাজারবাগ এলাকায় একটি পার্টি সেন্টারে এ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানিয়েছেন অপূর্ব।

এ প্রসঙ্গে তিনি বলেন, আসলে হঠাৎ করেই বিয়ের আয়োজনটি সম্পন্ন হচ্ছে। পরিকল্পনা ছিল সবাইকে নিয়ে একসঙ্গে বিয়ের অনুষ্ঠান করব। কিন্তু করোনার কারণে উভয় পরিবারের পরামর্শে কাটছাঁট করতে হয়েছে অনুষ্ঠান পরিকল্পনা। তবে গায়েহলুদ কিংবা অন্য কোনো আনুষ্ঠানিকতা হচ্ছে না। বিয়েই হবে শুধু। এরপর দুই পরিবারের ঘনিষ্ঠজনরাই এখানে উপস্থিত থাকবেন। সবার কাছে দোয়া চাই যেন সুস্থ সুন্দরভাবে আমাদের সংসার জীবন এগিয়ে নিতে পারি। তবে শিগগিরই সবাইকে নিয়ে একটি অনুষ্ঠান করার পরিকল্পনা আছে আমার। আশা করছি করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে সেটিও সম্ভব হবে।

বিয়ের আনুষ্ঠানিকতার পর হানিমুনে যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবেন এই অভিনেতা। তবে দেশে নয়, দেশের বাইরের কোনো এক জায়গায় চলতি বছরেই হানিমুনে যাওয়ার পরিকল্পনা আছে অপূর্বর। এদিকে গত ঈদের পর থেকে আর অভিনয়ে নেই এই অভিনেতা। তবে চলতি মাসের শেষভাগে শুটিং শুরুর পরিকল্পনা করছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com