বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম
গজনী অবকাশে মহাআনন্দের ছড়াছড়িতে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষে পদার্পণের অনুষ্ঠান অনুষ্ঠিত বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার
সরিষাবাড়ির ভাটারার হরিপুরে গৃহবধূ হত্যার অভিযোগে থানায় মামলা

সরিষাবাড়ির ভাটারার হরিপুরে গৃহবধূ হত্যার অভিযোগে থানায় মামলা

মন্জুরুল হক, বিশেষ প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ি উপজেলার ভাটারা ইউনিয়নের চরহরিপুর এলাকায় গৃহবধূ সুমা আক্তার (২২) কে পিটিয়ে হত্যা করার অভিযোগে সরিষাবাড়ি থানায় মামলা হয়েছে। শুক্রবার দুপুরে চরহরিপুর এলাকায় ঘটনাটি ঘটেছে।

নিহতের পরিবার সূত্র জানায় বিগত ৫ বছর আগে একই এলাকার সুমা আক্তারের সঙ্গে রহম মন্ডলের পুত্র আলামীন মন্ডলের সাথে বিবাহ হয়। তাদের দুটি সন্তান রয়েছে। সুমার জামাই আলামীন মন্ডল নিয়মিত জুয়া খেলতো। কিন্তু জুয়া খেলতে বাঁধা দেয়ায় প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। শুক্রবার দুপুরে একই ঘটনা ঘটেছিল। পরে সুমা আক্তারকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ ঢেলে দেয় তার স্বামী আলামীন মন্ডল। পরে এ ঘটনাকে ধামাচাপা দেয়ার জন্য আত্মহত্যার প্রচার চালায় তার পরিবার।

সরিষাবাড়ি থানার ওসি ( তদন্ত) আঃ মজিদ বলেন এ ব্যাপারে নিহতের ভাই জুয়েল আকন্দ বাদী হয়ে আলামীন মন্ডল, তার বাবা রহম মন্ডল ও মাতা ময়না বেগমকে আসামী করে ৩০৬ ধারায় একটি মামলা দায়ের করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com