বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৯ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
সরিষাবাড়ীতে প্রবাসী হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

সরিষাবাড়ীতে প্রবাসী হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

সরিষাবাড়ী প্রতিনিধি ।।
জামালপুরের সরিষাবাড়ীতে সৌদি আরব ফেরত যুবক মিজানুর রহমান আব্দুল্লাহ (২৫) হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে সহস্রাধিক এলাকাবাসী। সোমবার (১৮ এপ্রিল) দুপুরে উপজেলার সাতপোয়া ইউনিয়নের আরএনসি উচ্চ বিদ্যালয় মাঠে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আবু তাহের, নিহত আব্দুল্লাহর বাবা আমজাদ হোসেন, মা মেহেরুন বেগম, ইউপি সদস্য আফজাল হোসেন, স্থানীয় আব্দুল মোতালেব চান প্রমুখ।
বক্তারা জানান, চর নান্দিনা গ্রামের আমজাদ আলীর একমাত্র ছেলে মিজানুর রহমান আব্দুল্লাহ ২২ ফেব্রুয়ারী নিখোঁজ হন। ২৫ ফেব্রুয়ারী বাড়ির পাশের ঝিনাই নদীতে তার লাশ ভেসে ওঠে। আব্দুল্লাহ্ সৌদি থাকা অবস্থায় একই গ্রামের আব্দুল কদ্দুসের স্ত্রী কল্পনা বেগম তার কাছ থেকে টাকা হাওলাত নেয়। দেশে ফিরে সে টাকা ফেরত চাইলে কল্পনা তাকে নানা হুমকি দেয়। এর জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে পরিবারের অভিযোগ।
এ ঘটনায় থানায় মামলা হলেও রহস্যজনক কারণে আসামীদের গ্রেফতার করছে না পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত সব আসামীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি করেন তারা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com