শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪২ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে জামালপুর প্রেসক্লাবের মানববন্ধন

সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে জামালপুর প্রেসক্লাবের মানববন্ধন

মোঃ সাইদুর রহমান সাদী ।।
বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, কালের কন্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান সম্পাদক ইনামুল হক চৌধুরীসহ ১১ জনের বিরুদ্ধে হুইপ সামশুল হক চৌধুরীর দায়ের করা মানহানি মামলাসহ সারাদেশে সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক সকল মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন জামালপুরের সাংবাদিকরা। গত ৩০ আগস্ট সকালে জামালপুর প্রেসক্লাবের সামনে প্রেসক্লাব আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানান সাংবাদিকরা।
জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চালনায় প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিক জাহিদ হাবিব, আনোয়ার হোসেন মিন্টু, মোস্তফা মনজু, জাহাঙ্গীর সেলিম, মোঃ বজলুর রহমান, জাহাঙ্গীর আলম, কাফি পারভেজ, মজনু মোল্লা, রেজাউল করিম এলান, খাদেমুল হক বাবুল, হাজি আবুল হাসেম, গোলাম রব্বানী নাদিম, জাকারিয়া জাহাঙ্গীর, শাহাবুল আকন্দ প্রমুখ।
মানববন্ধনে সাংবাদিকরা বলেন, সাংবাদিকরা সত্য কথা লিখলেই কিছু অসাধুচক্র ঈর্ষান্বিত হয়ে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দায়ের করে হয়রানি এবং নির্যাতনও করা হয়। এরই ধারাবাহিকতায় সংসদ সদস্য হুইপ সামশুল হক চৌধুরী নিজের এবং তার ছেলে নাজমুল করিম চৌধুরী শারুনের সন্ত্রাস ও বিভিন্ন অপকর্ম ঢাকতেই বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, কালের কন্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান সম্পাদক ইনামুল হক চৌধুরী, বাংলানিউজের সম্পাদক জুয়েল মাজহার, বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক সাইদুর রহমান রিমনসহ ১১ জনের বিরুদ্ধে মানহানি মামলা দিয়ে ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছেন।
অবিলম্বে ওই মামলাটিসহ সারাদেশে সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমূলক সকল মামলা প্রত্যাহারের দাবি জানান সাংবাদিকরা। একই সাথে হুইপ সামশুল হক চৌধুরী এবং তার ছেলে নাজমুল করিম চৌধুরী শারুনের সন্ত্রাস ও বিভিন্ন অপকর্মের বিচারের দাবিও জানান সাংবাদিকরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com