বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৮ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
সাংবাদিকের শ্বশুরের জানাযা অনুষ্ঠিত, বিভিন্ন মহলের শোক প্রকাশ

সাংবাদিকের শ্বশুরের জানাযা অনুষ্ঠিত, বিভিন্ন মহলের শোক প্রকাশ

মিজানুর রহমান, নালিতাবাড়ী প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নন্নী মিজবাহুল উলম কওমী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার সাবেক সাধারণ সম্পাদক ও দাতা সদস্য,  এসএ টিভির জেলা প্রতিনিধি মহিউদ্দিন সোহেল এবং আমাদের সময়ের ও বিডি২৪লাইভ প্রতিনিধি এম সুরুজ্জামানের শ্বশুর আলহাজ্ব আব্দুর রশীদ (৭০) ২ আগষ্ট সকাল ১০.৩০ মিনিটের সময় বার্ধক‍্য জনিত কারনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।
মরহুমের জানাজার নামাজ অদ্য বিকাল ৫.৪০মিনিটের সময় নন্নী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। মৃত‍্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৫ মেয়ে, নাতি-নাতনি সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুতে শেরপুর জেলা প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, নালিতাবাড়ী উপজেলার ইত্তেফাক প্রতিনিধি সামেদুল ইসলাম তালুকদার , বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি সাইফুল ইসলাম, সময়ের আলো প্রতিনিধি মনিরুল ইসলাম, মানবজমিন প্রতিনিধি মাহফুজুর রহমান সোহাগ, সময়ের কন্ঠস্বর ও নজর২৪ প্রতিনিধি মিজানুর রহমান ও সকালের ডাক প্রতিনিধি আমিরুল ইসলামসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারে সমবেদনা জানান। পরিবারের পক্ষ থেকে সবার কাছে মরহুমের আত্বার মাগফিরাত কামনা করে দোয়া চেয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com