ঢাকা April 19, 2024, 9:51 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

সাধারণ মানুষের পাশে দাঁড়ানোই সেচ্ছাসেবক লীগের মূল লক্ষ্য : সাখাওয়াত হোসেন কবির

Admin
October 10, 2021 9:25 am | 390 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

৯ অক্টোবর শনিবার শেরপুরের নকলায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে দুপুরে অনুষ্ঠিত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশে কেন্দ্রীয় কমিটির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন কবির উপস্থিত সকলের উদ্দেশ্যে এসব কথা বলেন।

এ সময় অন্যান্যদের মধ্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এহতেশাম সুমন,
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন , উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও চৌধুরী ছবরুন নেছা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আঃ খালেকসহ, উপজেলা আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও মৎস্যজীবী লীগসহ সহযোগী সংগঠনের উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নামক সংগঠনটি ১৯৯৪ সালের ২৭ জুলাই ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা প্রতিষ্ঠা করেন।

বর্তমানে আওয়ামীলীগের অন্যতম শক্তিশালী সহযোগী সংগঠন হিসেবে উক্ত সংগঠনটি প্রমাণ রেখে চলেছে।

এরই ধারাবাহিকতায় কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় শেরপুর জেলাসহ নকলা,
নালিতাবাড়ী,শ্রীবরর্দী ও
ঝিনাইগাতী উপজেলায় স্বেচ্ছাসেবক লীগের একটি শক্তিশালী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন সংগঠন গঠনের জন্য কর্মী সমাবেশ করে যাচ্ছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতারা।