বৃহস্পতিবার, ০৮ Jun ২০২৩, ০৪:১৫ পূর্বাহ্ন

শিরোনাম
মানবতার প্রদীপ সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে জামালপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প কেন্দুয়া কালিবাড়ীতে লাউ গাছের সঙ্গে এ কেমন শত্রুতা কুটামনি মধ্যপাড়া বানু হাজীবাড়ী ঈদগাহ মাঠের নতুন কমিটি গঠিত জামালপুরে কেন্দুয়া বাজার রেলওয়ে স্টেশন চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ  জামালপুর সদরের এমপি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেনের প্রচেষ্টায় একটি সড়ক পূরণ করলো লাখো মানুষের স্বপ্ন “এসিআই সীড”  কৃষি এবং কৃষকের উন্নয়নে কাজ করে জামালপুর দরিদ্র বর্গাচাষীর ধান কাটলো স্বেচ্ছাসেবক লীগ জামালপুরে হযরত শাহ জামাল (রঃ)’র স্মরণে ৯দিনব্যাপী ওরশ মোবারক উপলক্ষে সুকরিয়া মিছিল  শাহবাজপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত জামালপুরে কৃষকদের মাঝে পুরস্কার বিতরণ
সেরা করদাতা সম্মাননা পেল বসুন্ধরা গ্রুপের ইস্ট ওয়েস্ট মিডিয়া

সেরা করদাতা সম্মাননা পেল বসুন্ধরা গ্রুপের ইস্ট ওয়েস্ট মিডিয়া

স.স.প্রতিদিন ডেস্ক ।।

আবারও সেরা করদাতা সম্মাননা গ্রহণ করেছে দেশের বৃহৎ শিল্প উদ্যোক্তা পরিবার বসুন্ধরা গ্রুপের অঙ্গ-প্রতিষ্ঠান ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড- ইডব্লিউএমজিএল। প্রতিষ্ঠানটি গত ২০১৯-২০ কর বছরে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে দ্বিতীয় সর্বোচ্চ আয়কর প্রদানকারি নির্বাচিত হওয়ায় সেরা করদাতা সম্মাননা হিসেবে ট্যাক্স কার্ড পেয়েছে।

গত বৃহস্পতিবার রাজধানীর সেগুণ বাগিচায় কর অঞ্চল- ৫ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে কর কমিশনার সোয়ায়েব আহমেদের কাছ থেকে ইডব্লিউএমজিএলের পক্ষে সেরা করদাতা সম্মাননা গ্রহণ করেন প্রতিষ্ঠানটির উপ-মহাব্যবস্থাপক আব্দুল মান্নান। এ সময়ে তার সঙ্গে ছিলেন ইডব্লিউএমজিএলের আয়কর উপদেষ্টা অ্যাডভোকেট আশরাফ হোসেন খান।  প্রসঙ্গত, প্রতিবছর কেন্দ্রীয়ভাবে সকল সেরা করদাতাকে এক অনুষ্ঠানের মাধ্যমে এই সম্মাননা প্রদান করা হলেও, এবার করোনা মহামারির কারণে তা হয়নি। তবে কেন্দ্রীয় ভাবে জাতীয় রাজস্ব বোর্ড- এনবিআর সারাদেশে একযোগে অনলাইনের সেরা করাদাতা সম্মাননা প্রদানের আয়োজন করেছে। সারাদেশে সকল কর অঞ্চলে একযোগে আয়োজিত অনুষ্ঠানে ব্যক্তি ক্যাটাগরিতে ৭৬ জন, কোম্পানিতে ৫৩ ও অন্যান্য ১২ সহ এই তিন ক্যাটাগরিতে মোট ১৪১টি ট্যাক্স কার্ড প্রদান করেছে এনবিআর। এই ট্যাক্স কার্ড প্রদানের লক্ষ্যে ব্যক্তি, কোম্পানি ও অন্যান্য পর্যায়ের যোগ্য করদাতার নামে সংক্রান্ত গেজেট গত ২০ জানুয়ারি প্রকাশ করে এনবিআর। জাতীয় ট্যাক্স কার্ড নীতিমালা, ২০১০ (সংশোধিত) অনুযায়ী ২০১৯-২০ কর বছরে ট্যাক্স কার্ড প্রদানের লক্ষে ব্যক্তি, কোম্পানি ও অন্যান্য পর্যায়ের যোগ্য করদাতার নাম প্রকাশ করা হয়েছে। ওই গেজেট অনুযায়ী- প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড- ইডব্লিউএমজিএলের সঙ্গে আরও ট্যাক্স কার্ড পেয়েছে মিডিয়া স্টার লিমিটেড, ট্রান্সক্রাফট লিমিটেড এবং মিডিয়া ওয়ার্ল্ড লিমিটেড।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com