বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৯ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
স্বাস্থ্যবিধি মেনে পরিচালিত হয়েছে ঝগড়ারচর গরু হাট

স্বাস্থ্যবিধি মেনে পরিচালিত হয়েছে ঝগড়ারচর গরু হাট

মাহবুবুর রহমান নাহিদ: শেরপুরের শ্রীবরদী উপজেলার অন্তর্গত ঝগড়ার চর বাজারে স্বাস্থ্যবিধি মেনে পরিচালিত হয়েছে গরু হাট।

বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের মধ্যে বড় বড় হাট গুলোর মধ্যে অন্যতম একটি বড় হাট ঝগড়ার চর বাজার হাট। সপ্তাহের বুধবার হচ্ছে সবচেয়ে বড় হাট। গ্রামাঞ্চলের কেন্দ্রীয় অংশে বাজারটি অবস্থিত হওয়ায় বিভিন্ন অঞ্চলের গরু বিক্রেতারা গরু বিক্রয়ের জন্য এই হাটে আসেন।

১৪ জুলাই বুধবার শ্রীবরদী উপজেলার উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার এবং অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দাস হাট পরিদর্শনের সময় স্বাস্থ্যবিধি মেনে হাট পরিচালনা করার নির্দেশ প্রদান করেন।

গরু-মহিষ হাটের ইজারাদার মোস্তাকিন বিল্লাহ রিপন, আহসানুল রকি এবং কমিটির অন্যান্য সদস্যদের নেতৃত্বে চলমান করোনা মহামারীর যাবতীয় স্বাস্থ্যবিধি অনুসরণ করা হয়। ক্রেতা বিক্রেতাদের মাঝে ইজারাদারের পক্ষ থেকে বিনামূল্যে মাক্স বিতরণ করা হয় এবং শারীরিক দূরত্ব বজায় রাখা হয়।

আহসানুল রকি ‘শেরপুর টুডে’ কে জানান, পবিত্র ঈদ উল আযহা কাছাকাছি চলে আসায় গরু ক্রয়-বিক্রয় ঊর্ধ্বমুখী রয়েছে। তবে আমরা সরকারি বিধি নিষেধ অনুসরণ করেই হাট পরিচালনা করছি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com