ঢাকা April 25, 2024, 5:30 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

হোসাইন মারুফ ক্রীড়াচক্রের উদ্যোগে কভিড১৯ প্রতিরোধ কল্পে চরাঞ্চল বাসীর জন্য ফ্রি ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন ও টিকা কার্ড বিতরণ কর্মসূচি

Admin
July 25, 2021 2:20 pm | 453 Views
Link Copied!

স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে শেরপুর সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের মুনশীর চর গ্রামে স্থানীয় সেচ্ছাসেবী ও ক্রীড়া সংগঠন হোসাইন মারুফ ক্রীড়াচক্রের উদ্যোগে শুরু হয়েছে করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে চরাঞ্চল বাসীর জন্য ফ্রি ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন ও টিকা কার্ড বিতরণ কর্মসূচি।

আজ ভিডিও কল এ কর্মসূচির উদ্ভোধন করেন, সংগঠনের সভাপতি ও প্রেসিডেন্ট স্কাউট হোসাইন মারুফ। এসময় হোসাইন মারুফ বলেন, করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে ভ্যাক্সিন গ্রহনের বিকল্প নাই। সবাইকে সচেতন হতে হবে, শেষ পর্যন্ত আমাদের সংগঠন সাধারণ মানুষের পাশে আছে।
উল্লেখ্য, সংগঠনটি শুরু থেকেই কভিড১৯ প্রতিরোধ কল্পে সচেতনতা বৃদ্ধি ও বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছে। সেচ্ছাসেবক টিমের প্রধান হোসাইন মারুফ ক্রীড়াচক্রের সহ সভাপতি ও কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা নাজিম মাহমুদ। আজকের কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, সহ সভাপতি মোহাম্মদ মাজহারুল ইসলাম, সহ সভাপতি শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলিউল হাসান, যুগ্ন সম্পাদক আলামিন, সদস্য মোঃ রাব্বি, মোস্তাক প্রমুখ।