ঢাকা April 19, 2024, 4:10 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

৫ নং বানেশ্বর্দী ইউনিয়নে হাজার অধিক কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ

Admin
July 9, 2021 12:22 pm | 395 Views
Link Copied!

রাইসুল ইসলাম রিফাত, নকলা প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে দুর্যোগ ও ত্রান মন্ত্রনালয় হতে প্রাপ্ত প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে শেরপুরের নকলায় বানেশ্বর্দী ইউনিয়নে ১০৩০ অসহায়, শ্রমজীবি ও কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ বিতরণ করা হয়।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (৯জুলাই) বিকালে ৫নং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন মাঠে জনপ্রতি ৫০০ টাকার নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার,উপজেলা প্রকল্প ও বাস্তবায়ন অফিসার জাহাঙ্গীর আলম,নকলা উপজেলা দারিদ্র্য বিমোচন কর্মকর্তা আব্দুল হান্নান খান, ৫নং বানেশ্বর্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল আনোয়ার মহব্বত , ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ,ইউনিয়ন আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মাফিজুল হক এবং ইউপি সদস্যবৃন্দ সহ স্থানীয় নেতৃবৃন্দ রা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান বলেন , করোনা ভাইরাসের কারনে দেশে কঠোর লকডাউন চলমান রয়েছে। ফলে কর্মহীন হয়ে পড়ছে অনেক মানুষ। সেই লক্ষ্যে
আজ নকলা বানেশ্বর্দী ইউনিয়নে অসহায় ও কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হলো এবং পর্যায়ক্রমে এই মানবিক সহায়তা প্রত্যোকটি ইউনিয়নে বিতরণ করা হবে।