শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:০২ পূর্বাহ্ন

শিরোনাম
রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র—ছাত্রীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
৭ নায়ক ও ১ নায়িকাকে নিয়ে ৭ নির্মাতার ১ ছবি

৭ নায়ক ও ১ নায়িকাকে নিয়ে ৭ নির্মাতার ১ ছবি

স.স.প্রতিদিন ডেস্ক ।।

দেশের সাতজন পরিচালক মিলে নির্মাণ করতে যাচ্ছেন একটি ছবি। নাম ‘রণযোদ্ধা’। মহান মুক্তিযুদ্ধে জাতির শ্রেষ্ঠ সন্তান সাত বীরশ্রেষ্ঠ ও একজন বীরাঙ্গনাকে নিয়ে তৈরি হচ্ছে এটি। এতে সাত বীরশ্রেষ্ঠ’র চরিত্রে অভিনয় করবেন সাতজন চিত্রনায়ক। আর বীরাঙ্গনার চরিত্রে দেখা যাবে জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববিকে। তিনি বলেন, ‘মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটের এমন একটি ছবির সঙ্গে যুক্ত হতে পেরে সত্যি ভালো লাগছে। কদিন আগেই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এপ্রিল থেকে এর শুটিং শুরু হবে। এরই মধ্যে পাণ্ডুলিপি হাতে পেয়েছি। খুব বেশি সময় নেই। ছবির জন্য নিজেকে প্রস্তুত করেছি।’

ববি জানান, ‘রণযোদ্ধা’ ছবির সাত নির্মাতা হলেন কাওসার আহমেদ, সানী সানোয়ার, রাশিদ পলাশ, গৌতম কৈরী, শাকিব সনেট, কামরুল রিফাত ও রাইসুল ইসলাম অনিক। তবে সাত বীরশ্রেষ্ঠর চরিত্রে কারা অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয়নি।

জানা গেছে, বিগ বাজেটের এ ছবির উদ্যোগ নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান পুণ্য ফিল্মস ও বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। ছবির কাহিনিতে সাত বীরশ্রেষ্ঠের সাতটি গল্প সমান্তরালভাবে দেখানো হবে। এই গল্পগুলো নির্মাণ করবেন সাতজন পরিচালক।

অন্যদিকে, সাত বীরশ্রেষ্ঠদের ভূমিকায় অভিনয়ের জন্য ঢালিউডের শীর্ষ সাত নায়কের সঙ্গে আলোচনা চলছে। এর মধ্যে আছেন শাকিব খানও। আর আগামী ফেব্রুয়ারি মাসে ঘটা করে এর মহরত অনুষ্ঠান হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com