ঢাকা April 24, 2024, 2:53 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

জামালপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার টাকা এখনও পাননি হতদরিদ্ররা

Admin
June 1, 2021 2:56 pm | 397 Views
Link Copied!

শাওন মোল্লা, জামালপুর সদর প্রতিনিধিঃ জামালপুর ১৫ নং রসিদপুর ১নং ওয়াডের্র সুরুজ্জামান মেম্বার ও মেম্বারের দালাল ফরেন মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ৫০০ টাকা হতদরিদ্রকে না দিয়ে নিজেরা আত্মসাৎ করেছে বলে ঐ এলাকার ১৫ জন হতদরিদ্র একটি লিখিত অভিযোগ করেন।

জামালপুর সদর উপজেলায় ১৫নং রশিদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের রামদেববাড়ী গ্রামের বাসিন্দা গরীব অসহায় কোনোমতে দিন আনে দিন খাই। ১নং ওয়ার্ডের সুরুজ মেম্বার ও তার দালাল ফরেন ঈদের কিছু দিন আগে ৫০/৬০ জনের ভোটার আইটি কার্ডের ফটোকপি নেয়। ঈদের একদিন আগে সুরুজ মেম্বার ও ফরেন ১০০ করে টাকা হতদরিদ্রদের দিতে চাইলে তারা না নিয়ে বলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ৫০০ করে টাকা দিয়েছে আপনারা ১০০ করে দিচ্ছেন কেন? তারা বলে সব টাকা আসে নাই।

এই বিষয়ে সুরুজ মেম্বারের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি বাড়ির জমি বেচে টাকা দিবো। জামালপুর ১৫ নং রসিদপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আল মামুন ঠান্ডার সাথে মোবাইলে কথা বললে তিনি জানান, আমি অসুস্থ থাকায় সব কিছু ১নং ওয়ার্ডের সুরুজ মেম্বারকে দায়িত্ব দিয়ে ছিলাম । এই বিষয়ে মেম্বার সুরুজ সব বলতে পারবে ।
হতদরিদ্রদের দাবি মাননীয় প্রধামন্ত্রীর ঈদ উপহার টাকা উদ্ধার ও দুষি ব্যাক্তির শাস্তি চাই।