ঢাকা March 28, 2024, 8:07 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

অনাথ ভাতিজাদেরকে জমি লিখে দেওয়ায় ছোটভাই গং কর্তৃক নারায়ণপুরে বৃদ্ধকে গাছে বেঁধে নির্যাতন ঘর থেকে ধান ও টাকা লুট ॥ হত্যার হুমকি

Link Copied!

নিজস্ব প্রতিবেদক ॥
অনাথ ভাতিজাদেরকে জমি লিখে দেওয়ায় ছোটভাইসহ অন্যান্য স্বজন কর্তৃক নারায়ণপুরে বৃদ্ধকে গাছে বেঁধে নির্যাতন, ঘর থেকে ধান ও টাকা লুট এবং হত্যার হুমকি দেওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গত ১২ জুন শনিবার সকালে।
জানা যায়, জামালপুর সদর উপজেলার তিতপল্যা ইউনিয়নের নারায়ণপুর গ্রামে জনৈক মৃত ছাবেদ আলীর ছেলে স্ত্রী-পরিজনবিহীন নিঃসন্তান অসহায় বৃদ্ধ লাল মিয়া তার মৃত সহোদর বড়ভাই নূরুল ইসলামের অনাথ দুই ছেলে যথাক্রমে জয়নাল ও ময়নালের নামে প্রায় ৪মাস পূর্বে ২ একর আবাদী জমি লিখে দেয়। এদিকে চার মাস পর বিষয়টি জানতে পেরে স্থানীয় দৌলত মেম্বার ও তার স্ত্রীর ইন্ধনে শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রায় ৩ ঘন্টা বৃদ্ধ লাল মিয়াকে তার ছোটভাই আবুল কালাম আজাদ, তার স্ত্রী কয়েত বানু, আবুল কালাম আজাদের মেয়ে মলি, তার ছোট বোন হোসনে আরার মেয়ে রুমি ও তার স্বামী সোহেল, জায়েদার ছেলে মন্টু ও তার স্ত্রী স্বপ্না মিলে বাড়ির আঙ্গিনার বড়ই গাছের সাথে বেধেঁ শারীরিক ও মানসিকভাবে ব্যাপক নির্যাতন করে। শুধু তাই করেই ক্ষান্ত হয়নি এরা উপরন্তু এসময় স্ত্রী-পরিজনবিহীন নিঃসন্তান অসহায় বৃদ্ধ লাল মিয়ার ঘর থেকে ধানের বস্তা ও ঘরে রক্ষিত নগদ ২ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এদিকে মধ্যযুগীয় কায়দায় গাছের সাথে বেঁধে বৃদ্ধকে নির্যাতনের ঘটনা শত শত এলাকাবাসী প্রত্যক্ষ করলেও নির্যাতনকারীদের ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পায়নি। অপরদিকে বিষয়টি লাল মিয়ার ভাতিজা ময়নাল জানতে পেরে নারায়ণপুর পুলিশ তদন্ত কেন্দ্রে জানালে সেখান থেকে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে পুলিশ আসার সংবাদ পেয়ে বৃদ্ধকে ছেড়ে দেয় তার স্বার্থান্ধ হিং¯্র স্বজনরা। এছাড়া স্ত্রী-পরিজনবিহীন নিঃসন্তান অসহায় বৃদ্ধ লাল মিয়া জানান, পুলিশ চলে যাওয়ার পর থেকে তাকে মেরে ফেলার হুমকি দিয়ে যাচ্ছে নির্যাতনকারীরা। এ বিষয়ে সে ও তার মৃত বড়ভাইয়ের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। তারা সাংবাদিকদের মাধ্যমে স্থানীয় প্রশাসনের কাছে তাদের জীবনের নিরাপত্তা প্রার্থনা করেছেন। এনিয়ে এলাকায় ব্যাপক হতাশা ও ক্ষোভ বিরাজ করছে।

<!- start disable copy paste –></!->