ঢাকা April 25, 2024, 9:45 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ফরম কিনলেন নূরে আলম তালুকদার ভূট্টো

Admin
October 16, 2021 6:52 pm | 380 Views
Link Copied!

বিশেষ প্রতিনিধি: শেরপুর নকলা উপজেলা তিন নং উরফা ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্তির জন্য সর্বপ্রথম আবেদন ফরম ক্রয় করছেন নকলা উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নূরে আলম তালুকদার ভুট্টো।

 

শনিবার (১৬ অক্টোবর ) শেরপুর জেলা নকলা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান এর কার্যালয় থেকে এ আবেদন ফরম ক্রয় করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার সম্পাদক আঃ রশিদ সরকার,অর্থ সম্পাদক মুঞ্জু মিয়া সহ নকলা পৌরসভা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মোঃ দুলাল উদ্দিন,নকলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার সহ অনেকই।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ নকলা উপজেলার তিন নং উরফা ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদকের কার্যালয় হতে মনোনয়ন ফর্ম গ্রহণ করেন সাবেক চেয়ারম্যান জননেতা নূরে আলম তালুকদার ভূট্টো।

ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি স্কুল,কলেজ ও উপজেলা ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত ছিলেন।

রাজনীতিতে ওতপ্রোতভাবে জড়িত থাকার পাশাপাশি জনগণের সেবায় নিয়োজিত থাকার জন্য তিনি সর্বদা প্রতিজ্ঞাবদ্ধ।

দলীয় মনোনয়নের ব্যাপারে নূরে আলম তালুকদার ভূট্টো জানান,
দলের দুঃসময়ে দলের জন্য কাজ করেছি,আমার দল বিরোধী দলে থাকাকালীন সময়ে উরফা ইউনিয়ন পরিষদ নির্বাচন করেছি। আওয়ামীলীগ করার কারণে আমার পরিবার বার বার নির্যাতিত হয়েছে। এখন দল মনোয়নের ব্যাপারে আমাকে দেখতে এটাই স্বাভাবিক।
আমি সব সময় দরিদ্র মানুষের পাশে থেকেছি। অসহায় দরিদ্র জনগণের পাশে থাকা আমার অভ্যাসে পরিণত হয়েছে। বলতে পারেন এটা আমার নেশা। এলাকার জনগণ আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন। তাদের আশা পূরণের জন্য আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে মনোনয়ন দিবে।

সেই সাথে নূরে আলম তালুকদার ভূট্টো নকলা উপজেলার সর্বস্তরের জনগণের কাছে দোয়া চেয়েছেন।