ঢাকা April 24, 2024, 12:00 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

করোনা আক্রান্ত অসহায়দের পাশে ‘নকলা ফাউন্ডেশন’

Admin
August 13, 2021 5:23 pm | 360 Views
Link Copied!

নকলা, (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত অসহায়দের পাশে দাঁড়িয়েছে ঢাকাস্থ ‘নকলা ফাউন্ডেশন’ নামে একটি উন্নয়ন সংগঠন।

এরই ধারাবাহিকতায় উপজেলায় কোভিড-১৯ এ আক্রান্ত অসহায়দের চিকিৎসার জন্য উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, গন্যমান্য ব্যাক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে নকলা ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমানের কাছে ২ লাখ টাকার চেক হস্তান্তর করেন।

এ উপলক্ষে শুক্রবার (১৩ আগস্ট) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে সীমিত পরিসরে চেক হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নকলা ফাউন্ডেশনের নির্বাহী সদস্য ও জনতা ব্যাংকের এজিএম আমিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত চেক হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল খালেক, যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক জনতা ব্যাংকের সাবেক জিএম বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যদের মধ্যে নকলা ফাউন্ডেশনের নির্বাহী সদস্য লুৎফর রহমান ও সদস্য শফিকুল ইসলাম, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক নূর হোসেন, নির্বাহী সদস্য সিমানুর রহমান সুখন, সাংবাদিক শফিউল আলম লাভলু ও সাংবাদিক শফিউজ্জামান রানা প্রমুখ উপস্থিত ছিলেন।