ঢাকা April 24, 2024, 4:10 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

চরমোচারিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ খোরশেদুজ্জামান আর নেই

Admin
June 6, 2021 4:43 am | 474 Views
Link Copied!

স্টাফ রিপোর্ট: শেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য, শেরপুর সদর উপজেলার ৯নং চরমোচারিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ খোরশেদুজ্জামান আজ রাত ৩.৩০ মিনিটে (৬ জুন২০২১) মৃত্যু বরন করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

পরিবার সূত্রে জানাজায়, তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে শেরপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শেরপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেলকলেজ হাসপাতালে নিয়ে যাবার পরামর্শ দেন সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে হৃদ রোগে তিনি মৃত্যু বরন করেন।

হোসাইন মারুফ ক্রীড়া চক্রের সভাপতি ও শেরপুর টুডে’র নির্বাহী সম্পাদক, হোসাইন মারুফ তার শোকবার্তায় বলেন, আমি তাঁর বিদেহি আত্নার মাগফেরাত কামনা করছি ও তাঁর শোকসন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ তায়ালা তাঁকে যেন জান্নাতের উচু মাকাম দান করেন।

মরহুমের নামাজের প্রথম জানাজা বাদ জোহর দুপুর ২ টায় শেরপুর পৌরসভা ঈদগাহ মাঠ, দ্বিতীয় জানাজা বাদ আছর বিকাল ৫ঃ৩০ মিনিটের সময় মতি জাহান উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তার পরিবার।