ঢাকা April 19, 2024, 8:15 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

চাউল কম দেয়ার প্রতিবাদ করায় মারলেন ইউপি চেয়ারম্যান

Link Copied!

নিজস্ব প্রতিবেদক ।।
জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নে প্রধানমন্ত্রীর ভিজিএফের ১০ কেজি চাল প্রণোদনায় ৬ ও ৭ কেজি চাল বিতরণের সময় প্রতিবাদ করলে জনসম্মুখে হামলা ও মারধর করেছেন ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান মঞ্জু।
গত সোমবার (১৯ জুলাই) দুপুরে সদর উপজেলার গোপালপুর ঘুন্টি এলাকায় মারধরের শিকার অটোরিকশা চালক মো. জাহাঙ্গীর আলম এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন।
তিনি জানান, রবিবার (১৮ জুলাই) বিকেল ৩টায় আমি বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে প্রণোদনার চাল নিতে যাই। সেখানে জনপ্রতি ১০ করে চাল দেয়ার কথা থাকলেও প্রত্যেককে ৬ থেকে ৭ কেজি করে চাল বিতরণ করা হচ্ছিল। আমি এর প্রতিবাদ করলে চেয়ারম্যান সবার সামনে আমার মুখে কানে চড়-থাপ্পর দেন। এতে আমার কান দিয়ে রক্ত বের হয়। এখন কানে কম শুনছি। প্রাথমিক চিকিৎসা নিয়েছি। আমি ছাড়াও আরও দুই-তিনজনকে মারধর করেছে ওই চেয়ারম্যান।
এ ঘটনা আমি এলাকার মাতব্বরগণকে জানিয়েছি। তাদের পরামর্শ নিয়ে আজ সংবাদ সম্মেলনে এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।
সংবাদ সম্মেলনে উপস্থিত মৃত রহমত আলী শেখের ছেলে মো. মোশাররফ আলী মুছা বলেন, ঘটনাস্থলে আমিও ছিলাম। চাল কম দেয়ার ঘটনা চেয়ারম্যানকে জানালে তিনি ক্ষিপ্ত হয়ে নিজহাতে জাহাঙ্গীর, জহুসহ কয়েকজনকে মারধর করেন।
একই এলাকার মৃত আজাহার আলীর ছেলে হাসান মাসুদ বলেন, জনগণের সাথে চেয়ারম্যানের কোনো সম্পৃক্ততা নেই। তিনি খেয়ালখুশি মতো কাজ করছেন। ফলে ইউনিয়নের সার্বিক উন্নয়ন ব্যাহত হচ্ছে।
এ বিষয়ে কেন্দুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মাহবুব আলম মঞ্জু বলেন, মারধরের কোনো ঘটনা ঘটেনি। যে আমার বিরুদ্ধে অভিযোগ করেছে সে লাইনে বিশৃঙ্খলা করছিল। আমি তাকে লাইন ঠিক করার জন্য ধাক্কা দিয়ে সরিয়ে দিয়েছি। আমার প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।