ঢাকা April 24, 2024, 3:20 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

জামালপুরে ১৯ দিনব্যাপী বৈশাখী মেলা শুরু 

Link Copied!

নিজস্ব প্রতিবেদক ।।
জামালপুরে পৌরসভার উদ্যোগে ১৯ দিনব্যাপী বৈশাখী মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় জামালপুর জিলা স্কুল মাঠে এই মেলার উদ্বোধন করা হয়।
জামালপুর পৌরসভার মেয়র ও জামালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুর সভাপতিত্বে বৈশাখী মেলার শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো: মোজাফফর হোসেন সিআইপি।
বৈশাখী মেলার শুভ উদ্বোধন করেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।
এ সময় আরো বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. নাছির উদ্দিন আহমেদ,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ,জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মির্জা সাখাওয়াতুল আলম মনি,জিএসএম মিজানুর রহমান মিজান,সাবেক সাংগঠনিক সম্পাদক আ.ব.ম. জাফর ইকবাল জাফু,শহর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম প্রমুখ।
মেলায় পোশাক, প্রশাধনী, খেলনা, খাবারের স্টল ছাড়াও শিশুদের জন্য নাগরদোলা, ট্রয় ট্রেনসহ বিভিন্ন রাইড এবং প্রতিদিন বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের পরিবেশনা হিসেবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকছে।
অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক জামালপুর কন্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক ও বৈশাখী মেলা উদযাপন কমিটি (মঞ্চ ব্যবস্থাপনা) এর সদস্য সচিব বিএম রাজন।