ঢাকা April 25, 2024, 5:51 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতার বই বিতরণ

Admin
May 21, 2021 11:29 am | 404 Views
Link Copied!

“শেখ হাসিনার মমতা বয়স্কদের নিয়মিত ভাতা” বিধবা ভাতার প্রচলন শেখ হাসিনার উদ্ভাবন” প্রতিবন্ধীদের ভাতা প্রদান শেখ হাসিনার অবদান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতার বই বিতরণ করা হয়েছে।

২০ মে বৃহস্পতিবার দুপুরে ঝিনাইগাতী উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে উপজেলা সমাজসেবা অফিসার মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে ভাতা ভোগীদের মাঝে প্রধান অতিথি হিসেবে বই বিতরণ করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম.এ ওয়ারেজ নাইম।

ভাতার বই বিতরণকালে প্রধান অতিথি বলেন, “বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বঙ্গবন্ধু“র অসমাপ্ত সোনার বাংলা গড়তে এবং বাঙ্গালী জাতির ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশ আজ এগিয়ে যাচ্ছে কোন অপশক্তি এ উন্নয়নের অগ্রযাত্রা থামাতে পারবেনা।’

এসময় অন্যান্যদের মধ্যে ঝিনাইগাতী উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, উপজেলার সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও উপজেলা আওয়ামী লীগের দলীয় নেতুবৃন্দসহ উপজেলা সমাজসেবা অফিসের অন্যান্য কমকতা কমচারীগণ উপস্থিত ছিলেন।

উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা গেছে, অতিরিক্ত বরাদ্দ থেকে মোট ১২৮ জন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা ভোগীদের মাঝে বই বিতরণ করা হয়। ভাতা ভোগীদের নিজ নিজ নামের বিকাশ নাম্বারে টাকা দেয়া হবে বলে এমনটাই জানা যায়।