ঢাকা March 29, 2024, 3:03 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় এসএসসি ও সমমানের পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন, অনুপস্থিত ৪৩

Admin
November 14, 2021 11:41 am | 372 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি), দাখিল ও সমমান পরীক্ষার ৫টি কেন্দ্রে প্রথম দিনের পদার্থ বিদ্যা এবং কোরআন মাজিদ ও তাজভিদ পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। তবে উপজেলার ২ হাজার ৫৩৩ জন পরীক্ষার্থীর মধ্যে প্রথম পরীক্ষায় ৪৩ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করেনি।

রোববার (১৪ নভেম্বর) এসএসসি’র ৪টি কেন্দ্রের প্রথম দিন বিজ্ঞান শাখার পদার্থ বিদ্যা পরীক্ষায় পরীক্ষার্থী সংখ্যা ছিলো ১ হাজার ৮৯৩ জন, এরমধ্যে অনুপস্থিত ছিলো ১৬ জন এবং দাখিল’র একটি কেন্দ্রর বিজ্ঞান শাখার পদার্থ বিদ্যা ও সাধারন শাখায় কোরআন মাজিদ ও তাজভিদ পরীক্ষায় পরীক্ষার্থী সংখ্যা ছিলো ৬৪০ জন, এরমধ্যে অনুপস্থিত ছিলো ২৭ জন।

নকলা পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের (১৮৮) সচিব মো. উমর ফারুক জানান, তার নিয়ন্ত্রনাধিন কেন্দ্রের দুটি ভেন্যুতে প্রথম দিন শুধু বিজ্ঞান শাখার পদার্থ বিদ্যা পরীক্ষায় পরীক্ষার্থী সংখ্যা ছিলো ৮০৩ জন, এরমধ্যে অনুপস্থিত ছিলো ৭ জন।

চন্দ্রকোনা রাজলহ্মী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের (৩৩২) সচিব রফিকুল ইসলাম জানান, তার নিয়ন্ত্রনাধিন কেন্দ্রের দুটি ভেন্যুতে প্রথম দিন শুধু বিজ্ঞান শাখার পদার্থ বিদ্যা পরীক্ষায় ৬০৫ জন পরীক্ষার্থীর মধ্যে সবাই উপস্থিত ছিলো।

গনপদ্দী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের (১৯০) সচিব মো. নাজমুল ইসলাম জানান, তার নিয়ন্ত্রনাধিন কেন্দ্রে প্রথম দিন শুধু বিজ্ঞান শাখার পদার্থ বিদ্যা পরীক্ষায় পরীক্ষার্থী সংখ্যা ছিলো ২৪৮ জন, এরমধ্যে অনুপস্থিত ছিলো ৪ জন।

গৌড়দ্বার বি.এল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের (১৮৯) সচিব মো. কামরুল আলম খান (লিটন) জানান, তার নিয়ন্ত্রনাধিন কেন্দ্রে প্রথম দিন শুধু বিজ্ঞান শাখার পদার্থ বিদ্যা পরীক্ষায় পরীক্ষার্থী সংখ্যা ছিলো ৮০৩ জন, এরমধ্যে অনুপস্থিত ৫ জন।

নকলা শাহরিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রের সচিব মাওলানা মো. আজিজুল ইসলাম জানান, তার নিয়ন্ত্রনাধিন কেন্দ্রে বিজ্ঞান শাখার পদার্থ বিদ্যা ও সাধারন শাখায় কোরআন মাজিদ ও তাজভিদ পরীক্ষায় মোট পরীক্ষার্থী সংখ্যা ছিলো ৬৪০ জন, এরমধ্যে অনুপস্থিত ছিলো ২৭ জন।

উল্লেখ্য,উপজেলার সকল কেন্দ্রের সার্বিক পরিবেশ পরিস্থিতি পরিদর্শন করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদসহ দায়িত্বপ্রাপ্ত জেলা-উপজেলার উর্ধ্বতন কর্মকর্তাগন।