ঢাকা March 29, 2024, 3:22 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় জলাতঙ্ক নির্মূলের লক্ষ্যে টিকাদান বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

Admin
June 2, 2021 10:39 am | 375 Views
Link Copied!

আব্দুল্লাহ আল-আমিন, নকলা (শেরপুর) প্রতিনিধি: বাংলাদেশ থেকে জলাতঙ্ক রোগ নির্মূলের লক্ষ্যে ব্যাপকহারে কুকুরের টিকাদান -এমডিভি কার্যক্রম ২০২১ উপলক্ষে শেরপুরের নকলায় অবহিতকরন সভা অনুষ্ঠিত।

এরই ধারাবাহিকতায় ২ই জুন সকাল ১১ টায় নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের হল রুমের ২য় তলায় স্বাস্থ্যবিধি মেনে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার ও মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন , নকলা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ আব্দুল আহাদ,আবাসিক মেডিকেল অফিসার নাজমুস সাকিব ও ডাঃ তানজিলা মাহবুব উপস্থিত ছিলেন।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে ১নং গনপদ্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুর রহমান আবুল,২ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান সোজা,৩নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল হক হীরা, ৪নং গৌড়দ্বার ইউনিয়নের চেয়ারম্যান শওকত হোসেন খান মুকুল,৭নং টালকি ইউনিয়নের চেয়ারম্যান বদরুজ্জামান বদ্দি, নকলা প্রেসক্লাবের সভাপতি মোশারফ হোসাইনসহ এম ডি ভি সুপারভাইজার মোঃ আরিফুর রহমান ও হায়দার আলম টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,আগামী ৪ থেকে ৮ই জুন নকলা উপজেলার
৯ টি ইউনিয়নে ২ টি ৫ সদস্যের টিম ও নকলা পৌরসভায় ৫ টিম সহ মোট ২৩ টি ৫ সদস্যের টিমের সমন্বয়ে জলাতঙ্ক রোগ নির্মূলের লক্ষে কুকুরের টিকাদান কর্মসূচির কার্যক্রম পরিচালনা করা হবে এবং এই কার্যক্রম বাস্তবায়নের কাজ করছে জুনোটিক ডিজিজ কনট্রোল প্রোগ্রাম, সিডিসি,স্বাস্থ্য অধিদপ্তর,মহাখালী,ঢাকা।