ঢাকা March 29, 2024, 6:37 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় জাতীয় যুব দিবস পালিত

Admin
November 1, 2021 9:39 am | 354 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধি: ” দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় শেরপুরের নকলায় জাতীয় যুব দিবস-২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুর আহসান বাবুর সঞ্চালনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে ৬ জন প্রশিক্ষিত যুবকের’ মাঝে মাথাপিছু ৬০ হাজার টাকা করে যুব ঝণের চেক ও ৩০ জন প্রশিক্ষণপ্রাপ্ত যুবকের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী ও রাজনৈনিক ব্যক্তিবর্গ, নকলা প্রেস ক্লাবের সহসভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, কার্যকরী সদস্য রাইসুল ইসলাম রিফাত, প্রশিক্ষণার্থী যুব নর ও নারীসহ স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।