ঢাকা March 28, 2024, 7:34 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করায় ২ জনের জরিমানা

Admin
November 20, 2021 12:09 pm | 328 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করায় ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে এক হাজার টাকা করে মোট ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যার পর ভ্রাম্যমান আদালতের নির্বাহী বিচারক সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ উপজেলার বানেশ্বরদী ইউনিয়নে আলাদা আলাদা স্থানে ২টি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ অর্থদন্ডাদেশ প্রদান করেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচন আচরণ বিধি লঙ্ঘন করে একই পরিবহনে একাধিক মাইক বেধে প্রচার চালানোতে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থককে এক হাজার টাকা এবং অফিসে অতিরিক্ত আলোকসজ্জা করায় আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে এক হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় নকলা থানার পুলিশের এস আই হাসান ও অন্যান্য পুলিশ সদস্য, উপজেলা ভূমি অফিসের সার্টিফিকেট পেশকার রাশেদুল কিবরিয়াসহ কতিপয় কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোস্তাফিজুর রহমান এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ বলেন, নির্বাচন নিকটে চলে আসায় উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী আচরণ বিধি মানা হচ্ছে কিনা তা তদারকির পাশাপাশি
চলমান ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সকল ধরণের ব্যবস্থা নেওয়ার হয়েছে এবং উপজেলার প্রতিটি ইউপিতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।