ঢাকা April 19, 2024, 4:37 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নতুন বছরে নতুন ‘সুখবর’ দিলেন সাকিব?

Link Copied!

স.স.প্রতিদিন ডেস্ক ।।

সাকিব আল হাসান নতুন বছর বরণ করে নিলেন অভিনব কায়দায়। তার ভেরিফাউড ফেসবুক পেজে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বেবি বাম্পের ছবি পোস্ট করে ভক্ত, সমর্থকদের ইঙ্গিত দিয়েছেন তৃতীয় সন্তান আসতে যাচ্ছে তাদের সংসারে! গতকাল দুপুরে স্ত্রী শিশিরের বেবিবাম্পে চুমু খাচ্ছেন সাকিব এমন একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’
সাকিব-শিশিরের সংসারে আসলেই তৃতীয় সন্তান আসতে যাচ্ছে নাকি এটা পুরনো ছবি তার অনুষ্ঠানিক নিশ্চয়তা অবশ্য এখনো পাওয়া যায়নি। তবে নেটিজেনরা হামলে পড়েছে সাকিবের পোস্ট করা ছবিতে। এক ঘণ্টার মধ্যেই চার হাজারের বেশি শেয়ার হয়েছে পোস্টটিতে কমেন্ট পড়েছে বিশ হাজারেরও বেশি। যাদের মধ্যে আছেন জাতীয় দলের সথীর্থরাও! ছবিটিতে রিঅ্যাক্ট করেছেন দুই লাখেরও বেশি মানুষ। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের শেষ দিকে শশুরের অসুস্থতার খবর শুনে যুক্তরাষ্ট্রে ফিরে গিয়েছিলেন সাকিব। এখনও আছেন সেখানেই। তার কাছ থেকে পরিস্কার কোনো ধারণা না পাওয়া বিষয়টি নিশ্চিত হতে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে হলে কেউ খোলাসা করে কিছু বলতে চাননি।
সাকিব-শিশির দম্পতি বিয়ে করেছেন ২০১২ সালের ১২ ডিসেম্বর।
তাদের সংসারে এর আগে দুই কন্যা সন্তান জন্ম নিয়েছিল। ২০১৫ সালে ৮ নভেম্বর তাদের সংসারের প্রথম সন্তান আলায়না হাসান অব্রি জন্মগ্রহণ করেন। লকডাউনের মধ্যে দ্বিতীয় সন্তান ইররাম হাসান পৃথিবীতে এসেছেন গত বছরের ২৪ এপ্রিল। তার আগে এপ্রিলের শুরুতেও সাকিব এভাবেই ফেসবুকে ইঙ্গিত দিয়েছিলেন, তিনি সন্তানের বাবা হতে যাচ্ছেন। এবারও কি সেটিই বোঝালেন বাংলাদেশ অলরাউন্ডার?