ঢাকা April 18, 2024, 5:58 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

না ফেরার দেশে চলে গেলেন নকলা পৌরসভার সাবেক মেয়র মিজান

Admin
September 12, 2021 12:31 pm | 370 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নকলা পৌরসভার সাবেক মেয়র ও চন্দ্রকোনা কলেজের সাবেক সহকারী অধ্যাপক আলহাজ্ব মিজানুর রহমান মিজান মারা গেছেন

(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)।

রবিবার (১২ সেপ্টেম্বর) সকাল ৯ঃ৩০ মিনিটে তিনি
ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে
চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে মিজানুর রহমান এর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য,গত মাসের শেষের দিকে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নকলা হাসপাতালে ভর্তি হন। অতপঃর অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় ভর্তি করা হলে করোনা হতে সেরে ওঠলেও ফুসফুসের সংক্রমণজনিত কারণে ওখানেই চিকিৎসাধীন অবস্থায় তাঁর জীবনের ইতি ঘটে।

আজ ১২ সেপ্টেম্বর রাত ০৯টা ৩০ মিনিটের সময় নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের যানাজা নামাজ শেষে বাদাগৈড় নিজ বাসভবনের পাশেই পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে বলে মরহুমের পরিবার সূত্রে জানা গেছে।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী মিজানুর রহমান মিজান নকলা পৌরসভার প্রথম মেয়র,কুর্শা বাদাগৈড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, নকলা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন।

তাঁর মৃত্যুতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌরসভার মেয়র মো. হাফিজুর রহমান লিটন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুসহ কমিটির অন্যান্যরা,জেলা,উপজেলা,পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষকবৃন্দসহ বিভিন্ন পেশাশ্রেণীর অনেকে আলাদাভাবে শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।