ঢাকা April 26, 2024, 4:54 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর গালে সজোরে থাপ্পর আটক ২

Admin
June 9, 2021 5:36 am | 371 Views
Link Copied!

হাকিকুল ইসলাম খোকন, সিনিয়র প্রতিনিধি: ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর গালে সজোরে থাপ্পড় মেরেছেন এক ব্যক্তি। দেশটির দক্ষিণাঞ্চলে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে সেখানে উপস্থিত জনতার সঙ্গে কুশল বিনিময়ের সময় অকস্মাৎ এই ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গেছে। সঙ্গে সঙ্গেই ইমানুয়েল ম্যাক্রোঁকে সেখান থেকে সরিয়ে নেয় তার নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মকর্তারা। একই সঙ্গে ওই ব্যক্তিকেও আটক করা হয়। কিছুক্ষণ পর ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আরও একজনকে আটক করা হয়েছে।

করোনাভাইরাসের প্রকোপ কিছুটা কমে যাওয়ায় সবকিছু কীভাবে স্বাভাবিক করে আনা যায়- তা নিয়ে শিক্ষার্থী ও রেস্টুরেন্ট মালিকদের সঙ্গে আলোচনা করতে ওই অনুষ্ঠানে গিয়েছিলেন ম্যাক্রোঁ। কিন্তু সেখান থেকে তাকে অপদস্থ হয়েই ফিরতে হয়েছে।

কিছুদিন আগে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ইসলাম ও মহানবী হযরত মোহাম্মদের (সা.) অবমাননা করেছে ফ্রান্স। এ নিয়ে উত্তাল হয়ে ওঠে গোটা মুসলিম বিশ্ব। সেই পরিস্থিতিতেও দেশটির প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ তার বিভিন্ন বক্তব্যে কার্যত ইসলাম এবং মুসলমানদেরকে অবমাননার পক্ষেই সাফাই গেয়েছেন।