ঢাকা April 20, 2024, 7:59 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

মিনিস্টারের ঘর সাজাও অফার এ ফ্রিজ কিনে নগদ ১ লক্ষ টাকা পুরষ্কার পেলেন ডেমরার নীলা আক্তার

Admin
September 29, 2021 2:04 pm | 368 Views
Link Copied!

শেরপুর টুডে ডেস্ক: নতুন পরিবার থেকে শুরু করে পুরনো পরিবার গুছাতে মিনিস্টার গ্রুপের চলমান ‘ঘর সাজাও অফার” এর বিজয়ী হয়েছেন ডেমরার নীলা আক্তার। ‘ঘর সাজবে এবার মিনিস্টার পণ্যে’ – এ স্লোগানকে সামনে রেখে মিনিস্টার গ্রুপ ক্রেতা সাধারণের জন্য এই বিশেষ অফার নিয়ে এসেছে। সম্প্রতি শুরু হওয়া এই অফারে ঢাকায় মিনিস্টারের ডেমরার শো-রুম থেকে এম-২৪২ মডেলের একটি ফ্রিজ ক্রয় করে নগদ ১ লক্ষ টাকা পুরষ্কার পেয়েছেন নীলা আক্তার।

মিনিস্টারের চলমান এই অফারটি বাস্তবায়ন হবে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে। যেটি পাওয়া যাবে মিনিস্টার ব্র্যান্ডের নির্দিষ্ট মডেলের ফ্রিজ, এলইডি টিভি ও এয়ার কন্ডিশনার কিনলেই। আর এ কার্ড ঘষে-ই নগদ ১ লক্ষ টাকা কিংবা মটর সাইকেলসহ ২০০% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধাসহ আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ। তার সাথে আরও থাকছে ফার্ণিচার, রাইস কুকার, ব্লেন্ডারসহ নিশ্চিত আকর্ষণীয় পুরস্কার। সারা দেশব্যাপী মিনিস্টারের সকল শো-রুম এর পাশাপাশি অনলাইনেও চলছে এই অফার।

বিজয়ী নীলা আক্তার উল্লসিত হয়ে বলেন, “আমার বাসার জন্য একটি ফ্রিজ কিনতে আমি এসেছিলাম এই শো-রুমে। হঠাৎ এই পুরষ্কার পেয়ে আমি অনেক আনন্দিত। সব সময় অন্যদের পুরষ্কার পাবার খবর দেখতাম কিন্তু নিজে কখনো এমন ধরনের পুরষ্কাল লাভ করবো তা কখনো ভাবিনি। আমি ধন্যবাদ জানাই মিনিস্টার গ্রুপকে তাদের গ্রাহকদের জন্য এমন দারুণ সব অফার নিয়ে আসার জন্য।”

সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে পরিবারের প্রয়োজনীয় উপকরণ কিনুন এখন ঘরে বসেই। আর সময় নষ্ট না করে এখনই ভিজিট করুন https://ministerbd.net এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০। এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এই সুবিধা।