ঢাকা March 29, 2024, 6:55 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীরচরে বোরো ধান কাটা কর্মসূচীর উদ্বোধন

Link Copied!

নান্দিনা  প্রতিনিধি

প্রধানমন্ত্রী ও দেশরত্ম  শেখ হাসিনার নির্দেশে জামালপুর সদর উপজেলায় বোরো ধান কাটা ও মাড়াই কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩ মে) দুপুর ১২টায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, জামালপুর সদর উপজেলা (পূর্ব) শাখার আয়োজনে সদর উপজেলার ৩নং লক্ষ্মীরচর ইউনিয়নের বারুয়ামারী গ্রামের আলম মিয়া (৫২) নামে এক বর্গাচাষির এক বিঘা জমির ধান প্রচন্ড রোদের মধ্যে কেটে মেশিন দিয়ে মাড়াই করে এর উদ্বোধন করা হয়।

ধান কাটা ও মাড়াই কাজে অংশগ্রহণ করেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক ও জামালপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আবুল হোসেন, সহ সভাপতি আফজাল হোসেন বিদ্যুত চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, জেলা শাখার সভাপতি সৈয়দ তানভীর আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, জামালপুর সদর উপজেলা (পূর্ব) শাখার আহবায়ক জিয়াউর রহমান, যুগ্ম আহবায়ক জহির রায়হান প্রমুখ।

বোরোধান আবাদকারী বর্গাচাষি কৃষক আলম মিয়া তার প্রতিক্রিয়ায় জানান, আমি একজন গরিব বর্গা চাষি। প্রধানমন্ত্রী ও দেশরত্ম শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতারা স্বেচ্ছায় আমার ক্ষেতের ধান কেটে মাড়াই করে দেয়ায় আমি প্রধানমন্ত্রীসহ সকলের কাছে চিরকৃতজ্ঞ।

আমি বর্তমান প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।