ঢাকা April 24, 2024, 9:32 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে এক যুবককে কুপিয়ে হত্যাঃ আটক-১

Admin
August 9, 2021 10:09 am | 378 Views
Link Copied!

এজেএম আহছানুজাজামান ফিরোজ, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদীতে মিজানুর রহমান (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। ৮ আগষ্ট রোববার রাত ১০ টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের আকন্দপাড়া গ্রামে মলা নাপিতের বাড়িতে ঘটনাটি ঘটেছে। নিহত মিজানুর রহমান পাশ্ববর্তী চাংপাড়া গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। খবর পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে শ্রীবরদী থানায় নিয়ে আসে। এ ঘটনায় বাবুল মিয়া (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ। ৯ আগষ্ট সোমবার লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর মর্গে প্রেরণ করেছে। এনিয়ে শ্রীবরদী থানা একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও পরিবারের লোকজন সূত্রে জানা যায়, উপজেলার ভেলুয়া ইউনিয়নের আকন্দপাড়া গ্রামের আনছার আলী’র তালাকপ্রাপ্ত মেয়ে আফরোজার সাথে ২/৩ বছর যাবত পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে মিজানের। শুক্রবার রাতে বাবুল মিয়া নামে এক ব্যক্তি মিজানকে ডেকে নিয়ে যায়। পরে রাতেই মিজানের পরিবারের লোকজন খবর পায়, মিজানকে কে বা কাহারা কুপিয়ে গুরুত্বর জখম করেছে। খবর শুনে মিজানের বাবা ও পরিবারের অন্যান্য সদস্যরা খোঁজাখুজি করে গুরুত্বর আহত অবস্থায় মিজানকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে একই গ্রামের সাহেব আলীর ছেলে বাবুল মিয়াকে আটক করে।
মিজানের বাবা বলেন, আমার ছেলে মুদি দোকান করতো। রাতে দোকান বন্ধ করার পর বাবুল আমার ছেলেকে ডেকে নিয়ে যায়। বেশকিছুক্ষণ পর খবর পাই আমর ছেলে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। আমার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে। এঘটনার আমি ন্যায় বিচার দাবী করছি।
শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাবুল নামে একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে ১টি ‘দা’ ও কয়েক জোড়া জুতা উদ্ধার করা হয়েছে। এনিয়ে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।