ঢাকা April 20, 2024, 7:53 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে জাতীয় শোক দিবস পালিত

Admin
August 15, 2021 4:27 pm | 386 Views
Link Copied!

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় শেরপুরের শ্রীবরদীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। ১৫ আগস্ট সকাল সাড়ে ৯ টায় স্বাস্থ্যবিধি মেনে উপজেলা প্রশাসন পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুস্পস্তবক অর্পণ করে। পর্যায়ক্রমে শ্রীবরদী থানা, শ্রীবরদী পৌরসভা, বিভিন্ন সরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন সংগঠন উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অপর্ণ করে।

পরে উপজেলা পরিষদ হলরুম সোমেশ্বরীতে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও কীর্তির উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। উপজেলা একাডেমিক সুপার ভাইজার মোশারফ হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, পৌর মেয়র মোহাম্মদ আলী লাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, উপজেলা কৃষি অফিসার হুমায়ুন দিলদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, সাংবাদিক ফরিদ আহম্মেদ রুবেল প্রমুখ। পরে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও উপজেলা যুবউন্নয়ন অধিদপ্তর শ্রীবরদীর উদ্যোগে যুব ঋণের চেক বিতরণ করা হয়। এছাড়াও উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করে উপজেলা প্রশাসন।
এছাড়াও উপজেলা আওয়ামীলীগ, কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সহযোগি সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।