ঢাকা April 18, 2024, 7:30 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিকের শ্বশুরের জানাযা অনুষ্ঠিত, বিভিন্ন মহলের শোক প্রকাশ

Admin
August 3, 2021 9:08 am | 450 Views
Link Copied!

মিজানুর রহমান, নালিতাবাড়ী প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নন্নী মিজবাহুল উলম কওমী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার সাবেক সাধারণ সম্পাদক ও দাতা সদস্য,  এসএ টিভির জেলা প্রতিনিধি মহিউদ্দিন সোহেল এবং আমাদের সময়ের ও বিডি২৪লাইভ প্রতিনিধি এম সুরুজ্জামানের শ্বশুর আলহাজ্ব আব্দুর রশীদ (৭০) ২ আগষ্ট সকাল ১০.৩০ মিনিটের সময় বার্ধক‍্য জনিত কারনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।
মরহুমের জানাজার নামাজ অদ্য বিকাল ৫.৪০মিনিটের সময় নন্নী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। মৃত‍্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৫ মেয়ে, নাতি-নাতনি সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুতে শেরপুর জেলা প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, নালিতাবাড়ী উপজেলার ইত্তেফাক প্রতিনিধি সামেদুল ইসলাম তালুকদার , বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি সাইফুল ইসলাম, সময়ের আলো প্রতিনিধি মনিরুল ইসলাম, মানবজমিন প্রতিনিধি মাহফুজুর রহমান সোহাগ, সময়ের কন্ঠস্বর ও নজর২৪ প্রতিনিধি মিজানুর রহমান ও সকালের ডাক প্রতিনিধি আমিরুল ইসলামসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারে সমবেদনা জানান। পরিবারের পক্ষ থেকে সবার কাছে মরহুমের আত্বার মাগফিরাত কামনা করে দোয়া চেয়েছেন।