শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম
রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র—ছাত্রীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
যুদ্ধে হাতে ছিল অস্ত্র, নকলায় করোনার ঝুঁকিকে উপেক্ষা করে সর্বত্রই ছুটছেন মাইক নিয়ে

যুদ্ধে হাতে ছিল অস্ত্র, নকলায় করোনার ঝুঁকিকে উপেক্ষা করে সর্বত্রই ছুটছেন মাইক নিয়ে

আব্দুল্লাহ্ আল-আমিন: স্বাধীনতার যুদ্ধের সময় হাতে অস্ত্র নিয়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। ঠিক সেই হাতে তিনি মাইক নিয়ে করোনার ঝুঁকিকে উপেক্ষা করে উপজেলা জুড়ে ঘুরে ঘুরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রতিনিয়ত করোনার প্রভাব সম্পর্কে সচেতনতা তৈরি করতে সাধারণ মানুষের মাঝে বিভিন্ন পরামর্শ ও সতর্কবাণী তুলে ধরছেন।

বলছি শেরপুরের নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহর কথা। যিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার প্রতিবাদ করতে গিয়ে দীর্ঘ ৮টি বছর অন্ধকার কারাগারে বন্দী থেকে তাঁর জীবন ও যৌবনের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছেন।

করোনা ভাইরাসের সাথে লড়াই করতে গিয়ে নিজেও আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েই এই ভাইরাসের সংক্রমণ রোধে সাধারণ মানুষের সুরক্ষায় তিনি ব্যক্তিগত তহবিল থেকে অসংখ্য মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার সহ করোনায় কর্মহীন মানুষের জন্য খাদ্যসামগ্রী দিয়ে যাচ্ছেন। ইতিমধ্যে করোনা ভাইরাসের সচেতনতায় তার এই মহান উদ্যোগ সর্বমহলে ব্যাপক প্রশংসা কুড়াচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com