শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১৯ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
নকলায় কঠোর লকডাউনেও বসেছে পশুর হাট মানা হচ্ছেনা স্বাস্থ্যবিধি

নকলায় কঠোর লকডাউনেও বসেছে পশুর হাট মানা হচ্ছেনা স্বাস্থ্যবিধি

আব্দুল্লাহ আল-আমিন, নিজস্ব প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় শেরপুরের নকলায় সরকারের সাতদিনের সর্বাত্মক লকডাউন কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে প্রশাসন প্রচার-প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত রেখেছে।

তথাপি নকলার ৯টি ইউনিয়নের গ্রামীণ হাট-বাজার গুলোতে মানা হচ্ছেনা যথাযথ স্বাস্থ্যবিধি।
শুধু প্রশাসনের অভিযান ও উপস্থিতি দেখলেই মাস্ক পড়িধান সহ অন্য বিষয়ে সচেতন হয়ে ওঠেন বাজারের ব্যবসায়ী ও জনসাধারন গণ। প্রশাসনের লোকজন ফিরে গেলে আবার অসচেতন হয়ে পূর্বের অবস্থায় ফিরে যাচ্ছেন তারা।

এরই ধারাবাহিকতায় রবিবার ৪ জুলাই নকলা উপজেলার পাঠাকাটায় পশুর হাটবার হওয়ায় বাজারে সাধারন জনগন ও ক্রেতা-বিক্রেতাদের
উপস্থিতি ছিলো লক্ষ্য করার মতো।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুর রহমানের সাথে মুঠো ফোনে পাঠাকাটা পশুর হাটবাজারে স্বাস্থ্যবিধি উপেক্ষা হচ্ছে এমন প্রশ্নের জবাবে তিনি শেরপুর টুডে কে বলেন, পশুর হাট সম্পর্কে এখনো পর্যন্ত আমাদের আলাদা কোন নির্দেশনা নেই তবে
হাটগুলোতে স্থান সম্প্রসারণ করে কিভাবে নিরাপদ দূরত্ব বজায় বজায় রেখে স্বাস্থ্যবিধি নিশ্চিত রাখা যায় তা নিয়ে ভাবছি এবং এ বিষয়ে ইউ. পি চেয়ারম্যানদের সব ধরনের নির্দেশনা দেওয়া আছে। প্রয়োজনে তাদের সাথে আলোচনা করে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com