বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৫ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
৬৪ জেলায় আলো ছড়াতে ১ অক্টোবর থেকে বাজারে আসছে দৈনিক আলোড়ন

৬৪ জেলায় আলো ছড়াতে ১ অক্টোবর থেকে বাজারে আসছে দৈনিক আলোড়ন

মোঃ সাইদুর রহমান সাদী ॥
৬৪ জেলায় আলো ছড়াতে ১ অক্টোবর থেকে বাজারে আসছে দৈনিক আলোড়ন। একঝাঁক অভিজ্ঞ মেধাবী সংবাদকর্মীদের বস্তুনিষ্ঠ সংবাদ আর দেশের গণমানুষের বিভিন্ন সমস্যার সঠিক তথ্যচিত্র নিয়ে ১৭ কোটি মানুষের কথা বলতে তরুণ ও প্রবীনদের সমন্বয়ে বের হচ্ছে নতুন ধারার জাতীয় পত্রিকা ‘দৈনিক আলোড়ন’।
সিক্স সিজন গ্রুপ ইউকে’র ব্যবস্থাপনায় এবং প্রোথিতযশা সাংবাদিক মোহাম্মদ সিরাজুল মনিরের প্রকাশনায় ইতোমধ্যে আলোড়ন সৃষ্টিকারী জাতীয় দৈনিকটি সংবাদপত্রের জগতে নতুন করে আলোড়ন সৃষ্টি করবে বলে সুধিজনেরা মনে করেন।
পত্রিকার প্রকাশক মোহাম্মদ সিরাজুল মনির এর কাছে পত্রিকার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আমরা প্রথম গণমাধ্যম হতে চাইনা, আমরা ভালো গণমাধ্যম হতে চাই। আমরা সেরা হতে চাইনা, আমরা শক্তিশালী হতে চাই। এই জন্য ‘বস্তুনিষ্ঠ সংবাদ এবং গণমানুষের দৈনন্দিন দুর্ভোগ তুলে ধরার দৃঢ় প্রত্যয়ে ১৭ কোটি গণমানুষের কথা বলতে আমরা অঙ্গিকারাবদ্ধ।
তিনি আরো বলেন, প্রফেসর সৌমিত্র চক্রবর্তীর সম্পাদনায় ১৬ পৃষ্ঠার আমাদের এ পত্রিকাটিতে থাকবে শিক্ষা, সংস্কৃতি, রাজনীতি, খেলাধুলা, অর্থনীতি, ব্যবসা-বাণিজ্য, ধর্ম, কৃষি, পর্যটন, দুর্নীতি, স্বাস্থ্য, আন্তর্জাতিক ও সমসাময়িক খবরাখবরসহ ভিন্নধারার সকল সংবাদ। জাতীয় ও আন্তর্জাতিক ফিচার লেখকদের সমন্বয়ে আমাদের থাকবে ফিচার পাতা। দক্ষ, অভিজ্ঞ ও সাহসী সংবাদকর্মীর সমন্বয়ে আমরা ইতিমধ্যে গড়ে তুলেছি শক্তিশালী সংবাদ টিম। আর পত্রিকাটির সার্বিক প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে এবং আগামী ২১ সেপ্টেম্বরের মধ্যে বিভাগীয় সম্মেলন শেষ করে আগামী ১ অক্টোবর দেশজুড়ে গ্রাহকদের হাতে তুলে দিতে বদ্ধপরিকর। ভিন্নমাত্রার জাতীয় এই দৈনিক পত্রিকাটি প্রকাশ করতে পারবো বলে আশা রাখি। এতে সকলের সার্বিক সহযোহিতা ও প্রতিনিধিদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রেরণে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আশা রাখি। আমি আরো আশাকরি সকল প্রতিনিধিগণ দৈনিক “আলোড়ন” পত্রিকাকে নিজের পত্রিকা, নিজের প্রতিষ্ঠান মনে করে পত্রিকার সুনাম সার্কুলেশন ও বিজ্ঞাপনের প্রতি আন্তরিক হবেন।
এদিকে গত ৬ সেপ্টেম্বর বিকালে ময়মনসিংহের গাঙ্গিনাপাড়ে অলকানদীবাংলা কমপ্লেক্সে দৈনিক আলোড়ন পত্রিকার ময়মনসিংহ বিভাগীয় সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনের শুরুতে অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিদ্বয়কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ময়মনসিংহ বিভাগীয় ব্যুরোচীফ মোহাম্মদ আমানউল্লাহ আকন্দ জাহাঙ্গীরের সভাপতিত্বে আয়োজিত এ প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক আলোড়ন পত্রিকার প্রকাশক মোহাম্মদ সিরাজুল মনির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক আলোড়ন পত্রিকার প্রকাশকের সহধর্মিনী মোছাঃ নারগিস আক্তার। এসময় প্রধান অতিথি উপস্থিত সকলের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, ময়মনসিংহ বুরে‌্যা অফিসের বিশেষ প্রতিনিধি সারওয়ার হাসান সজীব, স্টাফ রিপোর্টার তানভীর হোসাইন, স্টাফ রিপোর্টার খোকন আহমেদ, জামালপুর জেলা প্রতিনিধি জামালপুর থেকে প্রকাশিত জামালপুরে প্রচারশীর্ষ দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ রাশেদুর রহমান রাসেল, নেত্রকোনা জেলা প্রতিনিধি বিজয় চন্দ্র দাস, শেরপুর জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির প্রমুখ। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথি সংশ্লিষ্ট প্রতিনিধিগণকে সকলকে নিয়োগপত্র প্রদান করেন।
<!- start disable copy paste –></!->

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com