বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৫ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
জামালপুরে বিদেশী পিস্তল এবং হেরোইনসহ দুর্ধর্ষ অস্ত্র ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

জামালপুরে বিদেশী পিস্তল এবং হেরোইনসহ দুর্ধর্ষ অস্ত্র ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ।।
জামালপুরে বিদেশি পিস্তল, গুলি ও হেরোইনসহ মোঃ মিলন সরকার (২৫) নামে অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।
১৯ জানুয়ারি বুধবার ভোর ৪টায় র‌্যাব-১৪ (সিপিসি-১) সদস্যরা জামালপুর জেলার সদর উপজেলার দিগপাইত বাজারস্থ ডাচ-বাংলা ব্যাংকের সামনে জামালপুর-টাঙ্গাইল-ঢাকা মহাসড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।
গ্রেফতারকৃত মিলন জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার চেঁচড়া গ্রামের মোঃ তোরাব সরকারের ছেলে। তার বিরুদ্ধে ইতোপূর্বে বিভিন্ন থানায় একাধিক মাদক ও হত্যা মামলা রয়েছে।
র‌্যাবের কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান জানান, গ্রেফতারকৃত মিলন দুর্র্ধর্ষ অস্ত্র ও মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে সে দেশের বিভিন্ন স্থানে অস্ত্র ও মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার এবং তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ৪ রাউন্ড এ্যামুনিউশন, ৫ গ্রাম হেরোইন ও ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত পিস্তলের আনুমানিক মূল্য ৫০ হাজার ও হেরোইনের মূল্য ৫০ হাজার টাকা। তার আসামীর বিরুদ্ধে জামালপুর সদর থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com