ঢাকা April 26, 2024, 1:27 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

অক্লান্ত পরিশ্রমের ফলে আজ সফল ইউটিউবার আরাফাত সামি

Link Copied!

মোঃ সাইদুর রহমান সাদী ।।

সফল ইউটিউবার হতে হলে আপনার সর্ব প্রথম যে জিনিসটা মাথায় রাখতে হবে সেটা হলে আপনার মনের উপর বিশ্বাস, ইচ্ছা ও ধৈর্য্যশক্তি। নওগাঁ জেলা মটর শ্রমিক ইউনিয়ন কার্যনির্বাহী সদস্য দেওয়ান মোঃ মোফাজ্জল হোসেনের ছোট পুত্র মোঃ আরাফাত সামি সফল ইউটিউবার হলেন।

তিনি আরাফাত টেক টিউব (Arafat Tech Tube) নামে গত ২৯ জুন ২০২০ ইং তারিখ থেকে ইউটিউব চ্যানেলে নবযাত্রা শুরু করেন। হাটিহাটি পা পা করে তার অক্লান্ত পরিশ্রমের ফলে গত ৩০ আগষ্ট ২০২১ ইং তারিখে নগদীকরণ (মনিটাইজ) চালু হয়েছে। আর তার চ্যানেলের ১০০০ সাবস্ক্রাইব পূর্ণ হয় ২৮ ডিসেম্বর ২০২০ , ২০০০ সাবস্ক্রাইব পূর্ণ হয় ১৪ এপ্রিল ২০২১ , ৩০০০ সাবস্ক্রাইব পূর্ণ হয় ১৯ জুন ২০২১ , এভাবেই হাটিহাটি পা পা করে তার অক্লান্ত পরিশ্রমের ফলে গত আজ এই সফলতা। তিনি বয়সে ছোট হলেও অনেক ভালো কাজ করতেছে আর (আরাফাত সামি) আপনাদের সকলের কাছ থেকে দোয়া চেয়েছে , আর তার ভবিষ্যতের ইচ্ছে বড় হয়ে গরিব দুঃখী ও অসহায় মানুষের পাশে দাঁড়াবেন , তার এই সফলতা শুধুমাত্র আপনাদের জন্যই তাই আপনারা সবাই তাকে এভাবে সাপোর্ট করবেন আর ভালোবাসা দিবেন ইনশাল্লাহ ভবিষ্যতে আরো ভালো কিছু করবেন।

যারা ইউটিউব নিয়ে কাজ করে কিন্তু এখনো সফল হতে পারে নি, তাদের উদ্দেশ্যে বলেন : সাকসেস এর জন্য আবশ্যই আপনাকে এই বিষয়গুলো মাথায় রাখতে হবে, ১. আপনার লক্ষ্য এবং কন্টেন্ট ঠিক করুন। ২) ভিডিও টপিক সিলেক্ট করবেন। ৩) লম্বা ভিডিও তৈরী করা। ৪) আকর্ষনীয় থাম্বনেইল তৈরী করা।৫) নিয়মিত ভিডিও আপলোড করা। ৬. ট্রেন্ড অনুসরণ করুন.. আপনি যদি একবার Successহয়ে যেতে পারেন তাহলে আপনাকে আর পিছনে ফিরে তাকাতে হবে না ভিলিব ইট অর নট।বাংলাদেশে এমন অনেকেই আছে যারা খুব অনায়াসেই মাসে একলক্ষ টাকার ও বেশী ঘরে বসে উর্পাজন করছে শুধুমাত্র এই ইউটিউব থেকে। এজন্য ই বলছি প্রয়োজন শুধু বিশ্বাস যে আপনি পারবেন। মনে রাখবেন ভীতুরা মরার আগেই মরে। একজন সফল ইউটিউবার হওয়া খুব সহজ কথা নয়। বছরের পর বছর সাধনা করার পর মনের মধ্যে একটা ভাব আসে যে হে আমি একজন সফল ইউটিউবার।