ঢাকা March 29, 2024, 12:18 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

করোনার টিকা নিলেন রুনা লায়লা ও আলমগীর

Link Copied!

স.স.প্রতিদিন ডেস্ক ।।

করোনাভাইরাসের টিকা নিলেন উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা ও চিত্রনায়ক আলমগীর। আজ সকালে রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে তাদের পরিবারের মোট ৯ জন সদস্য ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা।

ভ্যাকসিন নেওয়ার অনুভূতি প্রকাশ করে ফেসবুকে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ্‌। আজ পরিবারের সদস্য এবং কর্মীদের সঙ্গে নিয়ে কোভিড-১৯-এর ভ্যাকসিন নিলাম। আমরা মোট ৯ জন ভ্যাকসিন নিয়েছি। সুন্দর পরিবেশে দ্রুত পরিষেবা পেয়ে আমরা খুব সন্তুষ্ট। চিকিৎসক অত্যন্ত দক্ষ এবং নার্সও অত্যন্ত সহায়ক ও যত্নশীল ছিলেন।’

সবাইকে করোনার ভ্যাকসিন নেওয়ার অনুরোধ জানিয়ে রুনা লায়লা লিখেছেন, ‘যারা ভ্যাকসিন নিতে এখনো দ্বিধায় আছেন বা অনিচ্ছুক, তাদের সবাইকে বলব, এটা একেবারে নিরাপদ। আমি সবাইকে দৃঢ়ভাবে অনুরোধ জানাচ্ছি, আপনার নিজের সুরক্ষা এবং আপনার পরিবারসহ চারপাশের সকলের জন্য যত দ্রুত সম্ভব ভ্যাকসিন নিন। আল্লাহ সবার মঙ্গল করুক।’এদিকে, বিনোদন অঙ্গনের তারকাদের মধ্যে এখন পর্যন্ত করোনার টিকা নিয়েছেন সংসদ সদস্য ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, নাট্যজন ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, অভিনেতা মামুনুর রশীদ, তারিক আনাম খান, নিমা রহমান, ব্যান্ড তারকা জেমস, চিত্রনায়ক নাঈম, শাবনাজ প্রমুখ।