ঢাকা April 25, 2024, 9:56 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

অনিঃশেষ শুভকামনা আর ভালোবাসা তোমার জন্যশাহবাজপুর ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার পদপ্রার্থী কাজুলী বেগম আমৃত্যু জনসেবা করে যেতে চান

Link Copied!

নিজস্ব প্রতিবেদক ॥
জামালপুর সদর উপজেলার ১১নং শাহবাজপুর ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য মহিলা মেম্বার পদপ্রার্থী কাজুলী বেগম আমৃত্যু জনসেবা করে যেতে চান। সে লক্ষকে সামনে রেখে দিবারাত্রি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। আজ ৮ মে ২০২১ তারিখ শনিবার জামালপুর থেকে প্রকাশিত জামালপুরের প্রচারশীর্ষ দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার সাথে একান্ত আলাপচারিতায় তিনি এ কথা জানান।
শাহবাজপুর কাচারী এলাকার মোঃ সুরুজ্জামান ও বানেছা বেগমের ৩য় কন্যা কাজুলী বেগম এলাকায় গরীবের নেত্রী নামে পরিচিত। অত্র এলাকার গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য তিনি রাত নেই দিন ছুটে বেড়ান। তার একমাত্র লক্ষ্য গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানো, তাদের মুখে হাসি ফোটানো। আর বর্তমান সময়ের জনপ্রতিনিধিরা সরকারি সেবা দানের বিপরীতে গরীবের রক্ত চুষে খায় বলে তার অভিযোগ। তাই সরকার প্রদত্ত সকল জনসেবা সম্পূর্ণ বিনামূল্যে প্রদানের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে তিনি আগামী নির্বাচনে১, ২ ও ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য মহিলা মেম্বার পদপ্রার্থী হওয়ার কথা ভাবছেন। তার শক্তিই হচ্ছে জনগণ। আর আওয়ামী পরিবারে জন্ম হওয়ায় সে চায় জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে মাঠপর্যায়ের সকল দুর্নীতির মূলোৎপাটন করে গণমানুষের মুখে হাসি ফোটাতে। এদিকে এলাকার নানা শ্রেণিপেশার মানুষের সাথে কথা বলে তার জনপ্রিয়তার প্রমাণ পাওয়া গেছে। (চলবে)