বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২১ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদের মৃত্যুতে বকশীগঞ্জে শোকের ছায়া

আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদের মৃত্যুতে বকশীগঞ্জে শোকের ছায়া

বকশীগঞ্জ প্রতিনিধি ।।

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জামালপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি আবুল কালাম আজাদ মেডিসিন (৬০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৩ ডিসেম্বর ভোর ৫টায় মারা যান। আবুল কালাম আজাদ মেডিসিন কয়েক মাস ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। তিনি মৃত্যুকালে মা, স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে ও ছয় বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ ৪ ডিসেম্বর জুমার নামাজ বাদ জানাজা শেষে বকশীগঞ্জ উপজেলার মালিরচর নয়াপাড়া গ্রামের পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে। এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বকশীগঞ্জ উপজেলার সর্বত্রই শোকের ছায়া নেমে এসেছে। আবুল কালাম আজাদ মেডিসিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থাকলেও ব্যক্তি হিসেবে সব দলের নেতৃবৃন্দের সাথে তার সৌহাদ্যপূর্ণ সম্পর্ক বজায় ছিল। একারণে সকল শ্রেণির মানুষ তার মৃতুতে ব্যথিত হয়েছেন। তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ তার মৃত্যুতে তিন দিনের শোক ঘোষণা করেছেন। জামালপুর-১ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ, সহসভাপতি আবু জাফর, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’ ঢাকার সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বিল্লাল সিদ্দিকী, কোহিনূর এমদাদ এগ্রো প্রোডাক্ট লি. এর ব্যবস্থাপনা পরিচালক সমাজসেবক এমদাদুল হক এমদাদ, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, বস্ত্র প্রকৌশলী আল ইমরান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ হোসনা, সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com